Type Here to Get Search Results !

অধিনায়ক মনোজ এর অল রাউন্ড পারফর্মেন্স-এ টি-টোয়েন্টি নাইট ক্রিকেট ম্যাচে জিতল আইএলএসঃ আগরতলা

আরশিকথা ডেস্কঃ


শনিবার সন্ধ্যায় নীপকো মাঠে আইএলএস হাসপাতাল এবং নীপকোর মধ্যে একটি নাইট টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। সন্ধ্যা সাড়ে ৬টায় ম্যাচ শুরু হয় । শুরুর আগে দুই দলেরই জাতীয় সঙ্গীত। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় নিপকো। শুরু থেকেই আইএলএস হাসপাতালগুলি নিপকোর ব্যাটিং লাইনআপে চাপ তৈরি করতে শুরু করে। নিপকো দল তাদের নির্ধারিত  ১৯.২ ওভারে সবকটি উইকেট  হারিয়ে ১০৫ রান করে। টিম আইএলএস- এর হয়ে মনোজ কুমার দেবনাথ ৪ উইকেট, অমরজিৎ ও জয়দেব  ২টি করে উইকেট নেন । টিম নিপকো থেকে ধনঞ্জয় দেব সর্বোচ্চ ২৫ রান করেন। জবাবে ব্যাট করতে নেমে আইএলএস ১৮.২ ওভারে ৫ উইকেট  হারিয়ে সহজেই জয়ের লক্ষ্যে পৌঁছে । টিম আইএলএস- এর হয়ে মনোজ কুমার দেবনাথ সর্বোচ্চ ৪২ রান করেন।

মনোজ কুমার দেবনাথ তার অলরাউন্ড পারফরম্যান্সের জন্য সেরা ব্যাটসম্যান, সেরা বোলার এবং ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কার পান।

খেলা শেষে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে - ডা. এস এস চৌধুরী, ডা. গৌরভ শ্রীবাস্তব, টিম নীপকোর ক্যাপ্টেন শুভ্রনীল সেনগুপ্ত এবং  আইএলএস টিম ক্যাপ্টেন মনোজ কুমার দেবনাথ উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে টিম নীপকোর ক্যাপ্টেন শুভ্রনীল সেনগুপ্ত, টিম আইএলএস কে জয়ের জন্য অভিনন্দন জানায়। উনি বলেন এই ম্যাচটি একটি ওয়ান ম্যান শো ছিল, টিম আইএলএস- এর ক্যাপ্টেন মনোজ কুমার দেবনাথ এককভাবে তার দলকে ম্যাচটি জিতিয়েছেন । আইএলএস হসপিটালস ক্যাপ্টেন নাইট ম্যাচ আয়োজনের জন্য নিপকো কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান । তিনি আরও বলেন যে প্রতি বছর আইএলএস এবং নীপকো এই দুই কর্পোরেটের মধ্যে সুস্থ সম্পর্ক বজায় রাখতে এই ধরনের বন্ধুত্বপূর্ণ ম্যাচ খেলবে।


আরশিকথা বিনোদন

৩০ জানুয়ারি ২০২৩

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.