Type Here to Get Search Results !

ফরিদপুর নগরকান্দায় বিভিন্ন শ্রেণী পেশার লোকদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়ঃ বাংলাদেশ

মোঃ শাহ্ জালাল,ফরিদপুর, বাংলাদেশঃ


ফরিদপুরের নগরকান্দায় নবাগত জেলা প্রশাসক বিভিন্ন শ্রেণী পেশার লোকজনদের সাথে মতবিনিময় সভা করেছেন।

মঙ্গলবার দুপুরে জেলা অডিটোরিয়াম হল রুমে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার বীর মুক্তিযোদ্ধাগণ, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সকল সরকারী দপ্তর প্রধান, সাংবাদিক বৃন্দ, সুশীল সমাজ, ইমাম ও পুরোহিতদের সাথে মতবিনিময় সভা করেছেন ফরিদপুরের নবাগত জেলা প্রশাসক ও বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মোঃ কামরুল আহসান তালুকদার। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মঈনুল হকের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, সহকারী কমিশনার (ভূমি) সোনিয়া হোসেন জিসান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিরাজ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মিয়া, উপজেলা অফিসার্স ক্লাবের , সাধারণ সম্পাদক মোঃ ইকবাল কবির, জেলা পরিষদের সদস্য আঞ্জুমানোয়ারা বেগম, হাফিজুর রহমান শরীফ, মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সভাপতি ফজলুল হক, ভাইস চেয়ারম্যান মোঃ চুন্নু শেখ, ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান সাহেব ফকির, কাজী আবুল কালাম, হাবিবুর রহমান বাবুল তালুকদার, মোঃ আরিফ হোসেন, মোঃ কামাল হোসেন মিয়া, মোঃ মোস্তফা খান, কাইমুদ্দীন মন্ডল, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ, প্যানেল মেয়র জাকির হোসেন জাকারিয়া, কাউন্সিলর বৃন্দ, নগরকান্দা প্রেস ক্লাবের সভাপতি মাহবুব আহাদ, সিনিয়র সহ-সভাপতি বেলায়েত হোসেন লিটন, আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, ইউপি সদস্য বৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার মুক্তিযোদ্ধাদের জন্য বরাদ্ধ বীর নিবাস বিল্ডিং এর চাবী হস্তান্তর করেন, পরে উপজেলা পরিষদ তথ্য আপার আয়োজনে উঠান বৈঠকসহ বিভিন্ন দপ্তরের সেবা সংক্রান্ত স্টলের উদ্বোধনসহ বিভিন্ন কর্মকান্ড পরিদর্শন, মিরাকান্দা আশ্রায়ণ কেন্দ্রে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন।

নবাগত জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার  মতবিনিময় সভায় যোগদান করলে উপজেলা প্রশাসন, পরিষদ, পুলিশ, আওয়ামীলীগ, নগরকান্দা প্রেস ক্লাব, দৈনিক খোলাচোখ ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ হতে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

জেলা প্রশাসক বলেন নগরকান্দাকে নগরে পরিনত করা হবে। নগরকান্দায় ইকো পার্ক স্থপন হবে, যেটা এখন মাত্র সমায়ের ব্যাপার। তিনি মরহুমা সৈয়দা সাজেদা চৌধুরীর সু দীর্ঘ রাজনৈতিক জীবনের উপর আলোকপাত করেন এবং তার রুহের মাগফেরাত কামনা করেন।


আরশিকথা বাংলাদেশ সংবাদ


২৮ ফেব্রুয়ারি ২০২৩

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.