Type Here to Get Search Results !

ফরিদপুরে সালথা উপজেলার কামাইদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত

মোঃ শাহ্ জালাল,ফরিদপুর, বাংলাদেশঃ


 “নবনবীনের গাহিয়া গান, সজিব করিব মহাশ্মশান”

এই প্রতিপাদ্য সামনে রেখে ৩৬নং কামাইদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় (৫ই মার্চ )রোজ রবিবার, সকাল ৮ ঘটিকায়  বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে  অনুষ্ঠিত হয়।

এ সময় অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন বিপুল কুমার দাস  ও সঞ্চালনা করেন কামাইদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান।অনুষ্ঠানমালা সুচি অনুযায়ী জাতীয় সংগীত ও পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে অনুষ্ঠানটি শুরু হয়। এসময় , মশাল দৌড় , অতিথিদের জন্য ম্যারাথন দৌড়, মনিপুরী নৃত্য, শিশু বরন,আমার গ্রাম আমার স্কুল, বড়শি দিয়ে মাছ ধরা, স্বেচ্ছাসেব দের তৈলাক্ত কালাগাছ বেয়ে ওঠা ও বিভিন্ন সংস্কৃত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান খন্দকার সাইফুর রহমান শাহিন।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর চৌধুরী (লাবু)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ ওয়াদুদ মাতুব্বর, উপজেলা নিবার্হী অফিসার আক্তার হোসেন শাহিন, । উপজেলা শিক্ষা অফিসার মোঃ নিয়ামত হোসেন,। সহকারী শিক্ষা অফিসার  মোহাম্মদ বজলুর রহমান। সহকারী শিক্ষা অফিসার কৃষ্ণ চন্দ্র চক্রবর্ত্তী।  বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির যুগ্ম সম্পাদক মোঃ শফিকুল ইসলাম বাবু । নগরকান্দা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ বেলায়েত হোসেন মিয়া সহ স্থানীয় গণ্যমান্য ও অভিভাবকবৃন্দ।

এ সময় দৈনিক আরশি কথা কে বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলেন এটা উপজেলার সর্বোচ্চ  মানের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান। আজকের আয়োজন ব্যাপক উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে। দর্শনার্থীদের উপস্থিতি ছিল ব্যাপক। নতুনত্ব খেলা আর নতুনদের শিখানোর মধ্য দিয়ে এগিয়ে যাবে বাংলাদেশ।

আরশিকথা বাংলাদেশ সংবাদ
৫ই মার্চ ২০২৩

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.