Type Here to Get Search Results !

ফরিদপুর নগরকান্দায় যথাযথ মর্যাদায় পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস

মোঃ শাহ্ জালাল,ফরিদপুর, বাংলাদেশঃ


ফরিদপুরের নগরকান্দায় যথাযথ মর্যাদায় পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৩।

২৬শে মার্চ রবিবার উপজেলা প্রশাসনের আয়োজনে স্মৃতিসৌধে পুষ্পমালা অর্পন করেন ফরিদপুর-২ আসনের মাননীয় সংসদ সদস্যের উপস্থিতে উপজেলা প্রসাসন, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন, মুক্তিযোদ্ধা, উপজেলা জাতীয়তাবাদী দল বিএনপি, বিভিন্ন সরকানরি ও বোসরকারি শিক্ষা প্রতিষ্ঠান,নগরকান্দা প্রেসক্লাব।



এরপর সরকারি মহেন্দ্র নারায়ন একাডেমী মাঠে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিতেউপস্থিত ছিলেন ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর চৌধুরী লাবু,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, নগরকান্দা-সালথা সার্কেল আসাদুজ্জামান সাকিল, উপজেলা নির্বাহী অফিসার মোঃ  মঈনুল হক, সহকারী কমিশনার (ভূমি) সোনিয়া হোসেন (জিসান), নগরকান্দা থানা অফিসার ইনচার্জ মোঃ মিরাজ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বেলায়েত হোসেন, উপজেলা ভাইস চেয়াম্যান চুন্নুশেখ, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সহ আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী। সকাল ১০ টায় উপজেলা মিলনায়তনে উপজেলায় ১৯ টি শিক্ষা প্রতিষ্ঠানে ১১৪ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে (কম্পিউটার ট্যাব) বিতরণ করেন এমপি শাহদাব আকবর চৌধুরী লাবু। বিকাল তিন ঘটিকায় নগরকান্দা জেলা পরিষদ হলরুমে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধার পরিবারের সাথে  কুশল বিনিময় করেন। এসময় ৯ টি ইউনিয়ন থেকে ৯ জন বীর মুক্তিযোদ্ধা ১৯৭১ সালের ২৬ মার্চ মহান স্বাধীনতার ইতিহাস ও তাদের ভুমিকা তুলে ধরেন।

সন্ধ্যায় নগরকান্দা উপজেলা প্রশাসনের আয়োজন আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের নিয়ে৷ কফাই বালিয়া আশ্রয়ণ প্রকল্প স্থানে রোজাদারদের মাঝে  ইফতারের আয়োজন করা হয়।


আরশিকথা বাংলাদেশ সংবাদ

২৬ মার্চ ২০২৩

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.