Type Here to Get Search Results !

এবার ‘সাইয়ান’ শিরোনামের হিন্দি গানে শ্রীপর্ণা

প্রভাষ চৌধুরী, আরশি কথাঃ

পহেলা বৈশাখ ও ঈদ উল ফিতরকে উপলক্ষ করে ভারত-বাংলাদেশের দর্শকপ্রিয় সংগীতশিল্পী রায় শ্রীপর্ণা নিয়ে এলেন ‘সাইয়ান’শিরোনামের হিন্দি গান। সোমবার (১০ এপ্রিল) ভারতের স্থানীয় সময় বিকেল ৫টায় শিল্পীর RoySreeparna নামে ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে গানটি রিলিজ হয়েছে। ওআরবি ক্রিয়েশন স্টুডিওতে গানটি রেকর্ড করা হয়েছে। এ গানের মিউজিক প্রোডাকশনে ছিলেন দেবদীপ বণিক। সিনেমেটোগ্রাফার ও সম্পাদনায় ছিলেন মনজিৎ দেববর্মা। গানটির গীতিকার, সুরকার ও মূল শিল্পী কৈলাশ খের।

দুইটি উৎসবকে উপলক্ষ করে গান রিলিজের বিষয়ে রায় শ্রীপর্ণা বলেন, ‘নিশা লাগিল রে’ শিরোনামের গান রিলিজের তিন মাস পর হিন্দি সং প্রকাশ করতে পেরে সত্যি আমার খুব ভালো লাগছে। আমি সব সময়ই আমার ভক্ত-শ্রোতাদের মন বোঝার চেষ্টা করি, তাদের চাহিদা অনুযায়ী গাইতে চাই। তাই খানিকটা কষ্ট হলেও তিন মাসের মধ্যে আরেকটি নতুন গান আনলাম। মূলত সবার ভালোবাসা আমার এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা। দেশ-বিদেশের ভক্তদের জন্য পহেলা বৈশাখ ও ঈদুল ফিতরের অনেক শুভেচ্ছা রইলো।’ গান রিলিজের একদিন আগেই রোববার (০৯ এপ্রিল) রায় শ্রীপর্ণা তার ফেসবুক পোস্টে লিখেছিলেন, ‘কাল (১০ এপ্রিল) বিকেল ৫টায় SAIYYAN রিলিজ হচ্ছে আমার ফেইসবুক এবং ইউটিউব চ্যানেলে.https://youtube.com/@RoySreeparna.আরেকটি নতুন কাজ। আরেকটি নতুন কভার। আপনাদের সকলকে পাশে চাই। আমার প্রতিটি গানকে আপনারা সব সময় ভালোবাসা দেন। বরাবরের মতোই এই কাজটিকেও আপনারা ভালোবাসবেন। এটি আমার বিশ্বাস। গানটি আপনারা সকলে শুনে গানটির ঠিক ভুল বিবেচনা করে আমাকে কমেন্ট বক্সে অবশ্যই জানাবেন। তাতে আমার গান নিয়ে পথ চলা আরো মসৃণ হয়ে উঠবে। কারণ গান নিয়ে এগিয়ে যেতে গেলে আপনাদের সকলের ভালবাসা ও আশীর্বাদ ছাড়া আমার কাছে কিছুই ছিল না। আগামীতেও থাকবে না। তাই এই আশীর্বাদটা আর ভালোবাসাটুকু আমার বড্ড প্রয়োজন। সকলে আমার পাশে থাকবেন। আমাকে এভাবেই বরাবরের মতো ভালোবাসা দেবেন। যা আমাকে লড়াই করতে আগামী দিনে আরও অনেক সাহস যোগাবে।’

ত্রিপুরা রাজ্যে জন্ম নেওয়া গুণী এই শিল্পী ইতোমধ্যেই গানের মাধ্যমে সাড়া ফেলেছে দেশ-বিদেশে। ভারতের ক্লাসিক্যাল মিউজিকে স্বর্ণপদক পাওয়া রায় শ্রীপর্ণার কণ্ঠে ‘কন্যা আইল’,‘দিলকো করার আয়া’,‘জান নিসার’,‘কলঙ্ক’,‘ঢাক বাজা, কাসর বাজা’,‘দ্য লিজেন্ড’ শিরোনামের গান বিপুল জনপ্রিয়তা পেয়েছে।


আরশিকথা বিনোদন বিভাগ

১৩ এপ্রিল ২০২৩
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.