Type Here to Get Search Results !

নগরকান্দা থানা পুলিশ কর্তৃক চোরাই মোবাইল ও ল্যাপটপ বিক্রয় চক্রের ৬ সদস্য গ্রেফতারঃ বাংলাদেশ

মোঃ শাহ্ জালাল, ফরিদপুর, বাংলাদেশঃ


নগরকান্দা থানা পুলিশ কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে চোরাই মোবাইল এর আইএমইআই নম্বর পরিবর্তন করার ক্রয় ও বিক্রয় চক্রের ০৬ সদস্য ২৮ টি চোরাই মোবাইল ০৩ টি ল্যাপটপ ও ০৪ টি মোবাইল সফটওয়ার ডিভাইসসহ গ্রেফতার করেন।

এ সময় অভিযান পরিচালনা করেন এসআই  সেলিম মোল্যা সঙ্গীয় এএসআই মোঃ আজিজুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স সহ থানার বিশেষ একটি টিম।।করাকালীন সময় তালমা মোড়ে অবস্থানকালে থানাধীন গজারিয়া বাজারস্থ কৃষ্ণপুর রোডে আসামী সুরমান শেখ এর মোবাইল সার্ভিসিং এর দোকানে কতিপয় ব্যক্তি চোরাই মোবাইল ক্রয় বিক্রয় করার জন্য অবস্থান করিতেছে। এমত অবস্থায় তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর হলেন উত্তর গোপীনাথপুরের শেখ পিরুর ছেলে সুরমান শেখ (২২),শেখ হারুনের ছেলে রুহুল আমিন (২২্‌ এনায়েত বিশ্বাসের ছেলে সুজন বিশ্বাস (২৪), কৃষ্ণা টঙ্গীর মোকসেদ প্রামানিকের ছেলে মেহেদী হাসান(১৯্‌ শেখ সামুর ছেলে শেখ শাহিন ( ১৮), শেখ আক্তারের ছেলে আল আমিন শেখ (২০) । ২৬ মে বিকালে সুরমান শেখ ও রুহল আমিন দ্বয়ের দোকানে পৌঁছালে ০৬ জনকে  গ্রেফতার করেন।

এ সময় মিডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে নগরকান্দা থানার ওসি মিরাজ হোসেন বলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার নগরকান্দা সার্কেল আসাদুজ্জামান শাকিল, তার দিকনির্দেশনায় গ্রেফতার করা হয় । তারা বিভিন্ন এলাকা হতে চোরদের মাধ্যমে চোরাই মোবাইল সংগ্রহপূর্বক আইএমইআই নাম্বার পরিবর্তন করিয়া বিভিন্ন মানুষের কাছে বিক্রয় করে। আসামীরা একটি সংঘবদ্ধ চোরাই মোবাইল চক্রের সক্রিয় সদস্য। তারা অভিনব কায়দায় বিভিন্ন ডিভাইস ব্যবহার করে আইএমইআই নাম্বার পরিবর্তন করে ফেলে, যার ফলে চোরাই মোবাইলের প্রকৃত মালিক সনাক্ত করা অসম্ভব হয়ে পড়ে। 

এই সংক্রান্তে নগরকান্দা থানায় একটি ৪১৩ ধারায় পেনাল কোড রুজু করা হয়েছে। ধৃত আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণের করা হয়েছে।


আরশিকথা বাংলাদেশ সংবাদ

২৭শে মে, ২০২৩

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.