Type Here to Get Search Results !

রাজধানী জুড়ে কয়েক স্তরের নিরাপত্তাঃ আরশিকথা বাংলাদেশ

নিজস্বপ্রতিনিধি,ঢাকা,আরশিকথাঃ

রাজধানীতে বিএনপি ও আওয়ামী লীগের সমাবেশ ঘিরে নগরীজুড়ে নেয়া হয়েছে কয়েক স্তরের নিরাপত্তা। পুলিশ ও র‍্যাবের পাশাপাশি রয়েছে আনসার, আর্মড পুলিশ ও বিজিবির সদস্যরাও। সব মিলিয়ে আইনশৃঙ্ক্ষলা রক্ষাবাহিনীর প্রায় ১০ হাজার সদস্য মোতায়েন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুলাই) ২৩ শর্তে দুটি দলকে সমাবেশ করার অনুমতি দিয়েছে ডিএমপি। পুলিশের অনুরোধ আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখতে মানতে হবে তা। তবে বৃহৎ দুটি রাজনৈতিক দলের সমাবেশ কাছাকাছি জায়গায় হওয়ায় স্বাভাবিকভাবেই বাড়তি সতর্কতা নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর।

এ ছাড়াও সমাবেশস্থলসহ আশপাশের এলাকায় র‌্যাবের ১০৭টি পেট্রল টিম কাজ করছে। বাড়তি নজরদারির অংশ হিসেবে আছে রোবাস্ট টিমও। এখন পর্যন্ত নেই কোনো নাশকতার তথ্য।

ডিএমপির সূত্র বলছে, জনসাধারণের জানমালের নিরাপত্তায় সব মিলিয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রায় ১০ হাজার সদস্য মোতায়েন করা হয়েছে। এ ছাড়া বিজিবি থাকছে স্ট্রাইকিং ফোর্স হিসেবে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সর্বোচ্চ সতর্ক অবস্থায় রাখা হয়েছে। দুদলের সমাবেশস্থলের মধ্যবর্তী এলাকায় বিশেষ নিরাপত্তাবলয় তৈরি করেছে পুলিশ। প্রস্তুত রাখা হয়েছে সাঁজোয়া যান ও জলকামান।


আরশিকথা বাংলাদেশ সংবাদ


তথ্য ও ছবিঃ সৌজন্যে ইন্টারনেট

২৯ জুলাই ২০২৩

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.