Type Here to Get Search Results !

বাগেরহাটে শিশু খাদ্যসহ বিপুল পরিমান নকল পণ্য জব্দঃ আরশিকথা বাংলাদেশ

উজ্জ্বল কুমার দাস,বাগেরহাট, আরশিকথাঃ 


দেশের নামি-দামি কোম্পানীর নকল আমের জুস, ট্যাংক, বিড়ি, গুলসহ বিভিন্ন ধরনের নকল শিশু খাদ্যসহ বিপুল পরিমান নকল পণ্য জব্দ করেছে বাগেরহাট ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর ও র‌্যাব-৬ এর সদস্যরা। সোমবার (০৩ জুলাই) দুপুর ১টার দিকে বাগেরহাট সদর উপজেলার চিতলী-বৈটপুর এলাকায় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর ও র‌্যাব-৬ যৌথ অভিযান চালিয়ে এসব পণ্য জব্দ করে। এসময় গোডাউন ও দোকান মালিক চিতলি-বৈটপুর এলাকার বাসিন্দা আলামিন শেখ বাবু পালিয়ে গেলেও তার দোকান ও গোডাউনে থাকা দুই কর্মচারীকে দুই লাখ টাকা জরিমানা ও গোডাউনটি সিলগালা করে দেয়া হয়। পরে জব্দকৃত নকল পণ্য ধ্বংস করা হয়।

ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর বাগেরহাটের সহকারী পরিচালক আব্দুল্লাহ আল ইমরান এ তথ্য নিশ্চিত করেছেন।

অভিযান চলাকালে র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার মোঃ বদরুদ্দোজা, ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর বাগেরহাটের সহকারী পরিচালক আব্দুল্লাহ আল ইমরান, বাগেরহাট জেলা কৃষি বিপণন কর্মকর্তা আব্দুস সালাম তরফদারসহ পুলিশ ও র‌্যাব-৬ এর অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।


ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর বাগেরহাটের সহকারী পরিচালক আব্দুল্লাহ আল ইমরান বলেন, সম্প্রতি দেশের নামি-দামি কোম্পানীর নকল পন্য বাগেরহাটের বিভিন্ন বাজারে দেখা যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে প্রথমে চিতলি-বৈটপুর এলাকার বাসিন্দা আলামিন শেখ বাবু দোকানে অভিযান চালানো হয়। অভিযানের খবর পেয়ে দোকান ও গোডাউন মালিক বাবু পালিয়ে যায়। পরে তার দোকানে থাকা দুই কর্মচারীকে জিজ্ঞাসাবাদ করলে তারা গোডাউনের তথ্য দেয়। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী ওই একই এলাকাতে অভিযান চালিয়ে গোডাউনটি সীলগালা করা হয়। এসব শিশু খাদ্যসহ প্রায় অর্ধশতাধিক নকল পণ্য জব্দ ও ধ্বংস করা হয়।


আরশিকথা বাংলাদেশ সংবাদ

৩ জুলাই, ২০২৩

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.