Type Here to Get Search Results !

ফরিদপুরে কুমার নদ দূষণ রোধে নৌ র‍্যালি অনুষ্ঠিতঃ আরশিকথা বাংলাদেশ

মোঃ শাহ্ জালাল, ফরিদপুর, আরশিকথাঃ


ফরিদপুরে কুমার নদ দূষণ ‌রোধে নৌ র‌্যালি অনুষ্ঠিত হয়।

আজ বৃহস্পতিবার বিকেল পাঁচটায় ফরিদপুর শহরের বিসর্জন ঘাট থেকে উক্ত কর্মসূচির উদ্বোধন করেন ‌ ফরিদপুরের জেলা প্রশাসক ‌ কামরুল আহসান তালুকদার পিএএ।

এ সময় বক্তব্য রাখেন ‌ ফরিদপুরের পুলিশ সুপার মোহাম্মদ শাহজাহান, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ, ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, পৌর মেয়র অমিতাভ বোস, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ইয়াসিন কবির।

এক  সংক্ষিপ্ত বক্তব্যে  বক্তারা বলেন কুমার নদ  ফরিদপুরের প্রাণ । তাই তাকে রক্ষা করতে হবে। কুমার নদ বাঁচলে ফরিদপুর বাঁচবে। কুমার নদ কে কোনভাবে নষ্ট করা যাবে না। পাশাপাশি নদীকে রক্ষার জন্য বিভিন্ন কর্মসূচি ‌ গ্রহণ করা হবে। 

এরপর ফরিদপুরে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন উক্ত নৌ র‌্যালি কর্মসূচিতে অংশগ্রহণ করে। এ সময় বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন বাদ্যযন্ত্রের সাথে বিভিন্ন ধরনের সংগীত পরিবেশন করে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি করে।

এই কর্মসূচি টি ফরিদপুরের পৌর বিসর্জন ঘাট থেকে শুরু হয়ে চরকনলাপুর ঘাটে গিয়ে শেষ হয়। এতে একাধিক বিভিন্ন আকৃতির নৌকা অংশগ্রহণ করে।

এতে বিভিন্ন বয়সী লোকজন এ কার্যক্রমে অংশ গ্রহণ করে। এছাড়াও কুমার নদীর দুই পাড়ে এবং একাধিক ব্রীজের উপর দাঁড়িয়ে  হাজার হাজার দর্শক নৌ র‌্যালিটি উপভোগ করেন।


আরশিকথা বাংলাদেশ সংবাদ

৬ই জুলাই, ২০২৩

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.