Type Here to Get Search Results !

রাজৈর উপজেলার কবিরাজ পুরে ব্যবসায়ী এর উপর অতর্কিত হামলা ঃ আরশিকথা বাংলাদেশ

রাজৈর( মাদারীপুর) থেকে বিপুল কুমার দাস,বাংলাদেশ, আরশিকথাঃ 


মাদারীপুরের রাজৈর উপজেলার কবিরাজ পুর  বাজারে ১ আগস্ট ২০২৩ ইং তারিখ মঙ্গলবার দুপুরে ১২:৩০ মিনিটে, চাউলের পাইকারি ব্যবসায়ী ফরহাদ মাতুব্বরের উপর অতর্কিত হামলা চালায় এক দল সন্ত্রাসী। তাকে লোহা ও হাতুড়ি দিয়ে ব্যপক  মারধর করে গুরুতর আহত অবস্থায় রেখে যায় ও দোকান পাট ভাংচুর সহ লুটপাট করে নগদ অর্থ সহ প্রায় ১০ লক্ষ টাকার মালামাল নিয়ে যায় বলে অভিযোগ করা হয়। পরিশেষে ঐ বাজারের অপর এক ব্যবসায়ী মিজানুর রহমান,মুমূর্ষু অবস্থায় ফরহাদ মাতুব্বরকে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এব্যাপারে গুরতর আহত অবস্থায় ফরহাদ মাতুব্বর এই ঘটনায় সোহরাব মাতুব্বর ও তার দলবলের দিকে অভিযোগের আঙুল তোলেন। ঐ দিন ঘটনার এক প্রতক্ষদর্শী সিরাজ মিয়া জানান,এক দল সন্ত্রাসী ,ফরহাদ এর দোকানে ঢুকে তাকে বেধড়ক মারধর করে আহত অবস্থায় রেখে যায় ও দোকান পাট ভাংচুর সহ লুটপাট করে।

এব্যাপারে কবিরাজ পুর বাজারে কমিটির সেক্রেটারি, মাহাবুব রহমান , সাংবাদিকদের জানান, আমি ঘটনার সময় , ঘটনাস্থলে ছিলাম না তবে পরে এসেছি, পূর্ব শত্রুতার জের ধরে ঘটনাটি সংঘটিত হতে পারে। সন্ত্রাসীরা ফরহাদকে নির্মম ভাবে মা'রধর করে গুরুতর আহত অবস্থায় রেখে যায়।এটা খুব দুঃখ জনক।আমরা এই সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

আবার এদিকে, প্রতিপক্ষ সরোয়ার মাতুব্বর সাংবাদিকদের জানান,এই ঘটনা সম্পর্কে আমি কিছুই জানি না ।আমার উপর আনিত অভিযোগ মিথ্যা।

এঘটনা সম্পর্কে রাজৈর থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন জানান,এই সন্ত্রাসী হামলা, পূর্ব শত্রুতার জের ধরে ঘটেছে।, এব্যাপারে  ফরহাদের মা রাজৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছে। তিনি আরো জানান, এব্যাপারে রাজৈর থানায় মামলা দায়ের করতে চাইলে, আমরা মামলা গ্রহণ করব।


আরশিকথা বাংলাদেশ সংবাদ

৭ই আগস্ট, ২০২৩

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.