Type Here to Get Search Results !

বাগেরহাটে চুরি মামলায় ইউপি সদস্যের ছেলে কারাগারেঃ আরশিকথা বাংলাদেশ

উজ্জ্বল কুমার দাস, বাগেরহাট, আরশিকথাঃ

বাগেরহাটে মোটরসাইকেল চুরি মামলায় খান এনামুল হক নামে এক ইউপি সদস্যের ছেলেকে কারাগারে পাঠানো হয়েছে। 

গত সোমবার রাতে এনামুলকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।এনামুলের বিরুদ্ধে এলাকায় মাদক, চুরি ,নারী সংশ্লিষ্টতাসহ একাধিক অভিযোগ রয়েছে। আটক খান এনামুল হক বাগেরহাট সদর উপজেলার ডেমা ইউনিয়নের ৭নং ওয়ার্ড ইউপি সদস্য খান মিজানুর রহমানের ছেলে। 

এলাকাবাসী সূত্রে জানা যায়, ইউপি সদস্যের ছেল এনামুল ছোট বেলা থেকেই বেপরোয়া।সে এলাকার তরুন সমাজকে সাথে নিয়ে প্রতিনিয়ত মাদক সেবন করে আসছে। এলাকার কেউ কোন প্রতিবাদ করতে গেলেই এনামুল তাদের উপর ক্ষিপ্ত হয়ে ওঠে গালিগালাজ ও মারধর করে। তার বিরুদ্ধে এলাকায় চুরির অভিযোগও রয়েছে।তারা আরো জানান, ২০১৮ সালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি কার্টুন বানানোর অপরাধে ডিবির হাতে গ্রেফতারও হয়েছিলো।সে এলাকায় বিভিন্ন সময় বহিরাগত মেয়ে এনে এলাকার পরিবেশ নষ্ট করছে।এনামুল অন্যর স্ত্রীকে বাড়ি এনে রাখলে এলাকার লোকজন বিষয়টি পুলিশকে জানায়,পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে ঐ গৃহবধূকে উদ্ধার করে । 

এ বিষয়ে বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, চুরির মামলায়  খান এনামুল হক নামে এক ইউপি সদস্যের ছেলেকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেছে। তিনি আরো জানান,এনামুল অন্যের স্ত্রীকে তার বাড়িতে এনেছে এলাকাবাসীর এমন অভিযোগের প্রেক্ষিতে আমরা গৃহবধূকে উদ্ধার করি।পরে গৃহবধূর কোন অভিযোগ না থানায় তাকে তার স্বামীর কাছে হস্তান্তর করি।


আরশিকথা বাংলাদেশ সংবাদ

৩০ আগস্ট ২০২৩

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.