Type Here to Get Search Results !

মোরেলগঞ্জে মৎস্য ঘের দখলে ৩ জনকে কুপিয়ে জখম, গ্রেফতার ১ ঃ আরশিকথা বাংলাদেশ

উজ্জ্বল কুমার দাস, বাগেরহাট, আরশিকথাঃ 


বাগেরহাটের মোরেলগঞ্জে একটি মৎস্য ঘেরের জমি দখলকে কেন্দ্র করে শিক্ষকের স্ত্রী মাহিনুর মালা (৪৮),স্বামী হারুন অর রশীদ (৫৫), কলেজ পড়ুয়া  মেয়ে তামান্না আক্তার মিম(১৯)কে পিটিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষের লোকেরা। জখমীদেরকে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় মঙ্গলবার রাতে আহত শিক্ষকের ছেলে মামুনুর রশীদ বাদি হয়ে জাকির হোসেনসহ ৫ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। থানা পুলিশ  মামলার প্রধান আসামি মো. জাকির হোসেনকে ওই রাতেই গ্রেফতার করেছে। মোরেলগঞ্জ থানার ওসি মো: সাইদুর রহমান  বিষয়টি নিশ্চিত করেছেন। মামলা সূত্রে জানাগেছে, উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের গুলিশাখালী গ্রামের শিক্ষক হারুন অর রশীদ তার কবলাকৃত ৯৯ শতক (দেড় বিঘা) জমি প্রায় ২০ বছর ধরে মৎস্য ঘের করে আসছে।

মঙ্গলবার সকালে একই গ্রামের প্রতিপক্ষদের ৮/১০ জনের একটি সংঘবদ্ধ দল দেশীয় ধারালো অস্ত্র নিয়ে শিক্ষক হারুন রশীদের মৎস্য ঘের হামলা করে দখলের জন্য জোরপূর্বক ঘর তোলার চেষ্টা করে। এ সময় হামলাকারিদের বাঁধা দিলে কৃষকের স্ত্রী মাহিনুর মালা (৪৮), স্বামী হারুন অর রশীদ(৫৫), সরকারি সিরাজ উদ্দিন মোমোরিয়াল অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী মেয়ে তামান্না আক্তার মিম (১৯)কে পিটিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

পরবর্তীতে স্থানীয় লোকজন জখমী শিক্ষকের পরিবারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ সর্ম্পকে থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান বলেন, জমি নিয়ে বিরোধে মারপিটের ঘটনায় মামলা হয়েছে। প্রধান আসামি জাকির হোসেনকে গ্রেফতার করা হয়েছে। পরিস্থিতি এখন শান্ত আছে।


আরশিকথা বাংলাদেশ সংবাদ

৬ই সেপ্টেম্বর ২০২৩

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.