Type Here to Get Search Results !

দুই জেলায় সড়কে ঝরল ৯ প্রাণঃ আরশিকথা বাংলাদেশ

নিজস্ব প্রতিনিধি, বাংলাদেশ, আরশিকথাঃ

ময়মনসিংহ ও মানিকগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত হয়েছেন। বুধবার (১১ অক্টোবর) ময়মনসিংহের ত্রিশালে এবং মানিকগঞ্জ সদরে এ দুর্ঘটনা ঘটে।ময়মনসিংহের ত্রিশালে বাসচাপায় পাঁচজন নিহত হয়েছেন। এতে আরও পাঁচজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

বুধবার (১১ অক্টোবর) সকাল পৌনে ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেলেরঘাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।ত্রিশাল থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল ইসলাম গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।নিহতরা হলেন: ত্রিশাল উপজেলার কাঁঠাল এলাকার তেঁতুলিয়া গ্রামের জেসমিন আক্তার (২৫), ত্রিশালের সাখুয়া ইউনিয়নের নওপাড়া এলাকার সিরাজুল ইসলাম (৩০), রাগামারার আহেদ আলীর ছেলে সোহেল মিয়া (৩৫) ও ময়মনসিংহ সদরের চুরখাই এলাকার লিটন মিয়া (৩২)। হাসপাতালে নেয়ার পথে একজনের মৃত্যু হয় বলে জানায় পুলিশ। তবে তার পরিচয় জানা যায়নি।পুলিশ জানিয়েছে, ভালুকার রাসেল গার্মেন্টস নামে পোশাক কারখানার শ্রমিকদের বহন করা বাসটি ত্রিশাল থেকে শ্রমিকদের নিয়ে ভালুকার দিকে যাচ্ছিল। পথে চেলের ঘাটে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি বাসকে ওভারটেক করে সামনে গিয়ে যাত্রী ওঠানোর সময় পেছন থেকে অন্য একটি বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।হাসপাতালে নেয়ার পথে একজনের মৃত্যু হয়। বাকি একজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে মারা যান।

মানিকগঞ্জে ট্রাকের ধাক্কায় চালকসহ লেগুনার চার যাত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন দুজন। বুধবার (১১ অক্টোবর) সকাল সোয়া ৮টার দিকে সদরে এ দুর্ঘটনা ঘটে।নিহতদের মধ্যে লেগুনার চালক জাহিদ হোসেন ও বেসরকারি প্রতিষ্ঠানের চাকরিজীবী হোসনে আরার নাম জানা গেছে।

ফায়ার সার্ভিস জানিয়েছে, সকালে যাত্রীবাহী লেগুনাটিকে একটি অজ্ঞাত ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে লেগুনাটি পাশের খাদে পড়ে যায়। লেগুনায় মোট ছয়জন ছিলেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধারতৎপরতা শুরু করে।

দুর্ঘটনার পর ঢাকা-আরিচা মহাসড়কে যান চলাচল ৩০ মিনিট বন্ধ থাকে। উন্নত চিকিৎসার জন্য দুজনকে ঢাকায় পাঠানো হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।


আরশিকথা বাংলাদেশ সংবাদ


ছবি ও তথ্যঃ সংগৃহীত

১১ই অক্টোবর ২০২৩


 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.