Type Here to Get Search Results !

মোংলায় শিশু ছাত্রকে বলৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটকঃ আরশিকথা বাংলাদেশ

উজ্জ্বল কুমার দাস, বাগেরহাট, আরশিকথাঃ


হেফজ বিভাগে পড়ুয়া ১২ বছর বয়সের এক শিশু ছাত্রকে বলৎকারের অভিযোগে মোংলার আলহাজ্ব কোরবান আলী আলিম মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষক মো: রাসেল কে আটক করেছে মোংলা থানা পুলিশ। শনিবার (০৭ অক্টোবর ) দুপুরে মোংলার দ্বীগরাজ এলাকা থেকে  আটক করা হয় অভিযুক্ত ওই শিক্ষককে । এর আগে শিশু ছাত্রকে তিন মাস যাবৎ বলৎকারের বিষয়টি  ৫ অক্টোবর লিখিত ভাবে মোংলা থানাকে অবহিত করে ওই ছাত্রের মামা।এর পর পালিয়ে যায় অভিযুক্ত শিক্ষক রাসেল। শনিবার (০৭ অক্টোবর) স্থানীয় আওয়ামীলীগের এক নেতার মধ্যস্থতায় সমঝোতার চেস্টা করে শিক্ষক রাসেল।  আর ওই সমঝোতার জন্য  শিশুটির মা ও মামাকে দ্বীগরাজ যেতে বলা হয়। পরে পুলিশের পরামর্শে শিশুটির পরিবার দ্বীগরাজ যায়। সেখান থেকে আটক করা হয় শিক্ষক রাসেলকে।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শামসুদ্দিন আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত ৫ অক্টোবর নির্যাতনের শিকার হওয়া শিশুটিকে নিয়ে মোংলা থানায় আসে তার আত্বীয়স্বজন। এর পর শিশুটির বক্তব্য শুনে পরিবারের পক্ষ থেকে দেওয়া লিখিত অভিযোগটি গ্রহন করি। কিন্তু পালিয়ে থাকার কারনে অভিযুক্ত শিক্ষককে আটক করা যায়নি। আজ সমঝোতার জন্য শিশুটির পরিবারকে দ্বীগরাজ নেওয়া হলে সেখান থেকে শিক্ষক রাসেলকে আটক করা হয়।  তিনি আরো জানান, আইনানুক সকল কার্যক্রম শেষে  আদালতের মাধ্যমে আটক রাসেলকে কারাগারে পাঠানো হবে।

এদিকে শিশুটির মা জানান, তিনি খুলনার রুপসায় শশুর বাড়ীতে থাকেন। গত ৫ অক্টোবর তার শিশু সন্তান কান্নাকাটি করতে করতে তাকে বিষয়টি খুলে বলে। এর পর তিনি তার চাচীকে পাঠিয়ে মাদ্রাসা থেকে সন্তান কে শিশুটির নানার বাড়ীতে নিয়ে আসেন। তিনি অভিযুক্ত শিক্ষক রাসেলের দৃষ্টান্তমুলক শাস্তি চান।


আরশিকথা বাংলাদেশ সংবাদ

৭ই অক্টোবর ২০২৩

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.