Type Here to Get Search Results !

প্রধানমন্ত্রীর "এক বিশ্ব-এক পরিবার-এক ভবিষ্যৎ" স্লোগানের বাস্তবায়নে সকলকে এগিয়ে আসার আহ্বান মুখ্যমন্ত্রীরঃ আরশিকথা ত্রিপুরা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


জি-টোয়েন্টি সম্মেলনে প্রধানমন্ত্রীর এক বিশ্ব এক পরিবার এক ভবিষ্যৎ স্লোগানকে বাস্তবায়িত করার জন্য সকলকে এগিয়ে আসার আহ্বান জানালেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা। বুধবার হলিক্রস স্কুল আয়োজিত এক অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে এই আহ্বান জানান তিনি।



বুধবার রাজধানীর অন্যতম বেসরকারি ইংরেজি মাধ্যম বিদ্যালয় হলিক্রস স্কুলে এক প্রদর্শনীর আয়োজন করা হয়।এই প্রদর্শনীর উদ্বোধন করেন রাজ্যের মুখ্যমন্ত্রী প্রফেসর ডাক্তার মানিক সাহা। এই অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে স্কুল কর্তৃপক্ষের এই ধরনের প্রদর্শনী আয়োজনের উদ্যোগকে স্বাগত জানান মুখ্যমন্ত্রী।




তিনি বলেন এই ধরনের অনুষ্ঠানের অপরিসীম গুরুত্ব রয়েছে ।সম্প্রতি অনুষ্ঠিত জি-টোয়েন্টি সম্মেলনে এক বিশ্ব এক পরিবার এক ভবিষ্যৎ স্লোগান তোলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই স্লোগানকে দেশে বাস্তবায়িত করতে সকলকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার প্রয়োজন বলে মনে করেন তিনি।

অনুষ্ঠানে হলিক্রস স্কুলের বিভিন্ন শ্রেণীর ছাত্রছাত্রীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে অন্যতম ছিল রাজ্যের ঐতিহ্যবাহী হজাগিরি নৃত্য। সাংস্কৃতিক অনুষ্ঠানেরও ভূয়সী প্রশংসা করেন মুখ্যমন্ত্রী।

আরশিকথা ত্রিপুরা সংবাদ

তথ্য ও ছবিঃ সুমিত কুমার সিংহ
৪ঠা সেপ্টেম্বর ২০২৩

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.