Type Here to Get Search Results !

রকেট হামলার সতর্কবার্তা শুনে দৌড় লাগালেন ইসরাইলে সফররত যুক্তরাজ্যের পররাষ্ট্রমন্ত্রীঃ আরশিকথা দেশ-বিদেশ

আরশিকথা নিউজ ডেস্কঃ

হামাসের আসন্ন রকেট হামলার সতর্কবার্তা শুনে দৌড় দিয়েছেন ইসরাইলে ফররত যুক্তরাজ্যের পররাষ্ট্রমন্ত্রী জেমস ক্লেভারলি। ইসরাইলি পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক্সে (সাবেক টুইটার) পোস্ট করা একটি ভিডিওতে বিষয়টি দেখা গেছে।

হামাসের নিক্ষেপ করা রকেটের হুঁশিয়ারি শুনে দৌড় দিচ্ছেন ইসরাইলে সফররত যুক্তরাজ্যের পররাষ্ট্রমন্ত্রী জেমস ক্লেভারলি। ছবি: টুইটার থেকে।

বিবিসির প্রাতিবেদনে বলা হয়েছে, ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী জেমস ক্লেভারলি দক্ষিণ ইসরাইলের ওফাকিমে গিয়েছিলেন। তখনই হামাসের নিক্ষেপ করা রকেটের হুঁশিয়ারি ভেসে ওঠে। শব্দ শুনে সঙ্গে সঙ্গেই দৌড় দেন ব্রিটিশ মন্ত্রী ।
 
ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী বুধবার ইসরাইলে পৌঁছান। তিনি হামাসের হামলায় বেঁচে যাওয়া ব্যক্তি এবং ইসরাইলের জ্যেষ্ঠ নেতাদের সঙ্গে বৈঠক করছেন।ব্রিটেন সহ পাশ্চাত্যের মিত্ররা ইসরাইলের প্রতি জোরাল সমর্থন দিয়েছে এবং হামাসের এই হামলার তীব্র নিন্দা জানিয়েছে

শনিবার (৭ অক্টোবর) ইসরাইলে অতর্কিত হামলা চালায় হামাস। এতে এখন পর্যন্ত ইসরাইলের ১২০০ মানুষ নিহত হয়েছে। অন্যদিকে গাজায় ইসরাইলের পাল্টা হামলায় ১১০০ ফিলিস্তিনি মারা গেছে বলে নিশ্চিত করেছে দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়।

আরশিকথা দেশ-বিদেশ


ছবি ও তথ্যঃ সংগৃহীত

১২ই অক্টোবর ২০২৩


 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.