Type Here to Get Search Results !

বিভিন্ন দাবিতে মনিরামবাড়ি উচ্চতর মাধ্যমিক বিদ্যালয়ের পড়ুয়াদের পথ অবরোধঃ আরশিকথা ত্রিপুরা

বিশেষ প্রতিনিধি,ত্রিপুরা,আরশিকথাঃ


আবারো আন্দোলনে পথে পা বাড়ালো মানিরামবাড়ি উচ্চতর মাধ্যমিক বিদ্যালয়ের পড়ুয়া ছাত্র ছাত্রীরা।গত ২৩ নভেম্বরের পর শিক্ষক নিয়োগ সহ অন্যান্য দাবিতে আজ আবার আন্দোলন মুখী স্কুল পড়ুয়ারা।

বুধবার সকাল  দশটা থেকে বিদ্যালয়ের পঠন পাঠন ছেড়ে মনিরামবাড়ি উচ্চতর মাধ্যমিক বিদ্যালয়ের পড়ুয়া ছাত্র-ছাত্রীরা রাস্তায় নেমে পথ অবরোধের মতো আন্দোলনের কর্মসূচি সংগঠিত করে স্কুল পড়ুয়ারা । আজ সকাল দশটা থেকে  মনিরামবাড়ি বাজার সংলগ্ন ঋষ্যমুখ ভায়া জোলাইবাড়ী রাস্তার উপর বইয়ের ব্যাগ রেখে অবরুদ্ধ করে রাখে স্কুলের ছাত্র ছাত্রীরা।অবরোধের জেরে স্তব্দ হয়ে যায় যান চলাচল।
এক সপ্তাহের মধ্যে পর পর দুই বার আন্দোলনে নামে পড়ুয়া ছাত্র ছাত্রীরা। এই অবরোধের জেরে স্তব্দ হয়ে যায় যান চলাচল। ভোগান্তির শিকার পথ চলতি মানুষ। দুই ঘণ্টার পর , খবর পেয়ে অবরোধ স্হলে ছুটে আসে ঋষ্যমুখ ব্লকের বিদ্যালয় পরিদর্শক স্বপন চন্দ্র দাস । কথা বলেন অবরোধকারী পড়ুয়া ছাত্রছাত্রীদের সাথে । এরপর ছাত্র-ছাত্রীদের কাছে আবেদন করেন অবরোধ তুলে নেওয়ার । ছাত্রছাত্রীরা বিদ্যালয় পরিদর্শকের কাছ থেকে আশস্ত পাওয়ার পর অবরোধ তুলে নেয় । এরপর স্বাভাবিক হয় যান চলাচল।


তথ্য ও ছবিঃ তন্ময় বণিক


আরশিকথা ত্রিপুরা সংবাদ

৬ই ডিসেম্বর ২০২৩

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.