Type Here to Get Search Results !

কর্মী সমর্থকদের মনোবল চাঙ্গা করতে ধর্মনগরে ঝটিকা সফরে সুদীপ রায় বর্মনঃ আরশিকথা ত্রিপুরা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


উত্তর ত্রিপুরা জেলায় কংগ্রেস কর্মী সমর্থকদের মনোবল চাঙ্গা করতে একদিনের সফরে আসেন বিধায়ক সুদীপ রায় বর্মন। আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে এবং পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনে কংগ্রেসের আশানুরূপ ফলাফল না হওয়ার কারণে ধর্মনগর সার্কিট হাউসে কংগ্রেসের কর্মকর্তাদের নিয়ে এক সাংগঠনিক বৈঠকে মিলিত হন শ্রী বর্মন।

বৈঠকে উপস্থিত ছিলেন উত্তর ত্রিপুরা জেলা কংগ্রেসের সভাপতি অজিত দাস, ধর্মনগর বিধানসভা কেন্দ্রের বিজেতা প্রার্থী চয়ন ভট্টাচার্য, কংগ্রেস নেতা আব্দুল বাসিদ খান সহ জেলা এবং মহকুমা স্তরের নেতৃবৃন্দ। শ্রী বর্মন জানান আসন্ন লোকসভা নির্বাচনে ইন্ডিয়া জোট ভালো ফলাফল করবে।সদ্য সমাপ্ত পাঁচটি রাজ্যের বিধানসভা নির্বাচনে কংগ্রেস দল আশানুরূপ ফলাফল করতে পারেনি, কিন্তু কংগ্রেসের প্রাপ্য ভোট বিজেপির প্রাপ্য ভোটের চাইতে বেশি এটি একটি ভালো লক্ষণ। তাছাড়া ৬০টির উপর আসনে কংগ্রেস দল তিন অঙ্কের সংখ্যা অর্থাৎ সামান্য ব্যবধানে পরাজিত হয়। তেলেঙ্গানায় কংগ্রেস দল ক্ষমতায় আসে এবং মিজোরামের ক্ষেত্রে কংগ্রেসের ভোট নতুন দলে যাওয়ার কারণে তারা ক্ষমতায় এসেছেন তাই ফলাফলের নিরিখে কংগ্রেস পিছিয়ে পড়েছে কিন্তু আসন্ন লোকসভা নির্বাচনে কংগ্রেস ঘুরে দাঁড়াবে।একই সাথে রাজ্য তথা ধর্মনগরে বিরোধী রাজনৈতিক কর্মী-সমর্থকদের উপর আক্রমনের বিষয় নিয়ে আলোচনা করা হয়।
তবে লোকসভা নির্বাচনের পূর্বে বিভিন্ন জেলায় তার সফরকে কংগ্রেসের সাংগঠনিক দিক দিয়ে শক্তিশালী করার প্রয়াস বলে তিনি বর্ণনা করেন। এখন দেখার বিষয় হলো আগামী দিনে ওনার এই ঝটিকা সফর কতটুকু প্রভাব বিস্তার করতে পারে কংগ্রেস কর্মী সমর্থকদের মধ্যে।


তথ্য ও ছবিঃ তন্ময় বণিক


আরশিকথা ত্রিপুরা সংবাদ

৭ই ডিসেম্বর ২০২৩

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.