Type Here to Get Search Results !

বাংলাদেশ ফরিদপুরের সড়ক দুর্ঘটনায় নিহত ৪ ঃ আরশিকথা বাংলাদেশ

ফরিদপুর ডেস্ক, বাংলাদেশঃ 


ফরিদপুরের ভাংগা উপজেলায় যাত্রীবাহী বাস ও লেগুনার সংঘর্ষে চারজন নিহত হয়েছে। শুক্রবার (১৯ জানুয়ারি) সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ভাংগা উপজেলার খাড়াকান্দি গ্রামের ঢাকা-খুলনা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন।

নিহতরা হলেন, ভাংগা উপজেলার আলগী ইউনিয়নের নোয়াকান্দা গ্রামের মৃত মোয়াজ্জেম মাতুব্বরের ছেলে হাফিজুল ইসলাম হাবু (৪০), একই ইউনিয়নের আড়ুয়াকান্দি গ্রামের আবু সাঈদের ছেলে মেহেদী মাতুব্বর (২৫), পার্শ্ববর্তী মধুখালী উপজেলার হাতিম শেখের ছেলে হাফেজ মাওলানা মিরাজুল ইসলাম (৪২) ও নগরকান্দা উপজেলার পুরাপাড়া গ্রামের লিটন মন্ডল (৩৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে খুলনাগামী সোহাগ পরিবহনের একটি বাস ভাংগা থেকে মুকসুদপুরগামী যাত্রীবাহী লেগুনাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে চারজন যাত্রী নিহত হন। এ সময় চালকসহ আরও সাতজন যাত্রী গুরুতর আহত হন। আহতদের আশঙ্কাজনক অবস্থায় ভাংগা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ঘটনায় ভাংগা হাইওয়ে থানার ওসি খাইরুল আনাম জানান, বেপরোয়া বাসটি লেগুনাকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলে চারজন নিহত হন এবং সাতজন আহত হন। উক্ত গাড়িটি আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আরশিকথা বাংলাদেশ সংবাদ

২০ জানুয়ারি ২০২৪

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.