Type Here to Get Search Results !

তিনি ছিলেন স্ক‍্যানার, স্মরণ সভায় মুখ‍্যমন্ত্রীঃ আরশিকথা ত্রিপুরা



নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


প্রয়াত বিধায়ক সুরজিৎ দত্ত এর স্মৃতিতে প্রদেশ বিজেপি'র উদ্যোগে এক শ্রদ্ধাঞ্জলি অনুষ্ঠান হয়।  মঙ্গলবার বিকেলে রবীন্দ্রভবনে এই অনুষ্ঠান হয়। সেখানে প্রয়াত বিধায়কের স্মৃতিচারণ করতে গিয়ে মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা বলেন, " সুনুদা ছিলেন স্ক্যানারের মতো। কোন ব্যক্তি কিরকম তা বলে দিতে পারতেন। রামনগরের সুনুদাকে সারা রাজ্যের মানুষ চেনেন। সত্যিকারের জননেতা ছিলেন তিনি। সমাজের জন্য তিনি যা করে গেছেন তার জন্যই মানুষ তাঁকে মনে রাখবে। মুখ্যমন্ত্রী আরও বলেন, " সুনুদার মনের জোর ছিল সাংঘাতিক। উপমা টেনে বলেন, মৃত্যুর আগের দিন যখন হাসপাতালে দেখতে গিয়েছিলাম তখন তিনি অক্সিজেনের পাইপ টেনে খুলে বলেন, "আরে এত সহজে মরবো না।"

মুখ্যমন্ত্রী বলেন, "সুনুদা আমাদের হৃদয়ে সব সময় থাকবেন। তিনি যেখানেই থাকুন না কেন ভালো থাকবেন।"

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ছিলেন প্রদেশ বিজেপির সভাপতি রাজীব ভট্টাচার্য, মন্ত্রী রতনলাল নাথ, প্রনজিৎ সিংহ রায়, সুশান্ত চৌধুরী, সান্তনা চাকমা, প্রদেশ বিজেপির সহ-সভাপতি সুবল ভৌমিক, পাপিয়া দত্ত, বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী রায় সহ অন্যান্য নেতৃত্বরা।
উপস্থিত সবাই প্রয়াত বিধায়কের স্মৃতিতে এক মিনিট নীরবতা পালন করেন। নেতৃত্বরা জননেতা সুরজিত দত্ত এবং তাঁর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানান। বক্তাদের প্রত্যেকেই বিধায়কের স্মৃতিচারণ করে তার কর্মজীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। প্রসঙ্গত, গত বুধবার রাতে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে প্রয়াত হন সুরজিৎ দত্ত। তাঁর  স্ত্রী ও এক কন্যা রয়েছেন।


ছবিঃ সংগৃহীত


আরশিকথা ত্রিপুরা সংবাদ

২রা জানুয়ারি ২০২৪
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.