Type Here to Get Search Results !

সাংবাদিক লায়েকুজ্জামানকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করলেন নগরকান্দা প্রেসক্লাবঃ আরশিকথা বাংলাদেশ

মোঃ শাহ্ জালাল, ফরিদপুর, আরশিকথাঃ  


ফরিদপুরের নগরকান্দার কৃতি সন্তান সাংবাদিক লায়েকুজ্জামান হৃদরোগে আক্রান্ত হয়ে শনিবার সন্ধ্যা সোয়া ছয়টা দিকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে মারা যান।


রবিবার বেলা ১১ টায়  জাতীয় প্রেসক্লাবে মরহুমের জানাজার শেষে লাশবাহী গাড়িতে করে তার জন্মস্থান নগরকান্দায় নিয়ে আসে।প্রথমে নগরকান্দা প্রেসক্লাবের সকল সাংবাদিক ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে তার গ্রামের বাড়ি উপজেলার ছোট পাইক কান্দি গ্রাম জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের জানাজার নামাজ পড়ানো হয়। তার জানাজায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সরদার, নগরকান্দা প্রেস ক্লাবের সভাপতি মাহাবুব আহাদ, প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ সহ  এলাকার শত শত মুসল্লী ।পরিবারের সম্মতি কর্মে রাজবাড়ী উপজেলায় মরহুমের জানাজার নামাজ পড়িয়ে লাশের দাফন সম্পন্ন করে নিহতের পরিবার।


সাংবাদিক লায়েকুজ্জামান ছিলেন জাতীয় প্রেসক্লাব,ঢাকা সাংবাদিক ইউনিয়ন(ডিইউজে) এবং ঢাকা রিপোর্টার্স ইউনিয়ন (ডিআরইউ) স্থায়ী সদস্য ছিলেন।

সম্প্রতি তিনি রূপালী বাংলাদেশ পত্রিকায় বিশেষ প্রতিনিধি হিসেবে যোগ দেন। কলকাতা থেকে প্রকাশিত দৈনিক দিনদর্পণ পত্রিকার বাংলাদেশ প্রতিনিধি হিসেবে কাজ করতেন।


মুক্তিযুদ্ধকালীন দুই বাংলার ২৮ শীর্ষ ছাত্রনেতার সাক্ষাৎকার নিয়ে "অজানা ১৯৭১" বইসহ অসংখ্য বইয়ের লেখক ছিলেন।তিনি দৈনিক মানবজমিন,কালের কন্ঠ,সকালের খবর কাজ করেছেন। মৃত্যু কালে স্ত্রী ও দুই কন্যা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।


আরশিকথা বাংলাদেশ সংবাদ

১৮ ফেব্রুয়ারি ২০২৪

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.