Type Here to Get Search Results !

শ্যাম সুন্দর কোং জুয়েলার্স শুভ অক্ষয় তৃতীয়া মেগা লাকি ড্র

আরশিকথা ডেস্কঃ 


৩০ এপ্রিল থেকে ১১ মে ২০২৪ পর্যন্ত শ্যাম সুন্দর কোং জুয়েলার্সে উদযাপিত হয়েছে  ‘শুভ অক্ষয় তৃতীয়া উৎসব’। ১২ দিন যাবৎ চলা এই বিশেষ অফারে গ্রাহকরা কেনাকাটার করার জন্য কুপন পেয়েছিলেন, তাঁদের মধ্যে থেকেই কলকাতায় ২২ জুন ২০২৪ লাকি ড্র-এর মাধ্যমে মেগা ড্র -এর বিজয়ীদের বেছে নেওয়া হয়।


সেই উপলক্ষে বিশিষ্ট অভিনেত্রী মিথিলা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন সংস্থার ডিরেক্টর অর্পিতা এবং রূপক সাহা I এদিন তারাই গ্রাহকদের জন্য বিশেষ পুরস্কার  ৩ টি  স্কুটি- র লাকি ড্র কুপনগুলি বেছে নেন।


বিজয়ী গ্রাহকরা হলেন-

শ্রী দুলাল ভৌমিক (K1737)

শ্রীমতী সাইমা দেববর্মা (I 1191)

শ্রী সাগর দেবনাথ (I 1775)


৩জন ভাগ্যবান বিজয়ী গ্রাহকদের হাতে তাঁদের পুরস্কারগুলি আগামী দিনে এক বিশেষ উপস্থাপনার মাধ্যমে তুলে দেওয়া হবে।

এই অনুষ্ঠানে এসে মিথিলা বলেন, 'এখানে এসে শুভ অক্ষয় তৃতীয়া উৎসব - এর লাকি ড্র কুপন বাছাই করে আর  ভাগ্যবান গ্রাহকদের নাম ঘোষণা করতে পেরে সত্যিই খুব খুশি হয়েছি।' সঙ্গে  তিনি বিজয়ীদের শুভেচ্ছা আর অভিনন্দন জানান । একই সঙ্গে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স- কেও এতো সুন্দর এক আয়োজন করার জন্য আন্তরিক শুভেচ্ছা জানান।

‘প্রথমেই সবাই কে জানাই আন্তরিক শুভেচ্ছা । এই বছরের 'শুভ অক্ষয় তৃতীয়া উৎসব ' অসামান্য সাফল্য পেয়েছে। আমাদের সকল প্রিয় গ্রাহকদের ও রাজ্যবাসীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আমাদের এই আয়োজনে পাশে থাকার জন্য। একইসঙ্গে বরাবরের মতো, সংস্থার তরফে গ্রাহকদের আশ্বস্ত করছি আমাদের গয়নার গুণমান, পরিষেবা এবং সঠিক  মূল্য নিয়ে।'- বলেন শ্যাম সুন্দর কোং জুয়েলার্স এর ডিরেক্টর রূপক সাহা।

'আমরা সবাই জানি, অক্ষয় তৃতীয়া খুবই শুভ তিথি। তাই এরকম শুভ সময়ে সোনা কিনে তার উজ্জ্বল ছটায় সৌভাগ্য ও সমৃদ্ধি  বৃদ্ধি করতে আমরা সকলেই চাই। এবছর অক্ষয় তৃতীয়ায় হিরে ও সোনার নতুন নতুন কালেকশনে আমাদের প্রত্যেক শোরুম সেজে উঠেছিল । আর গ্রাহক বন্ধুরা পাশে থাকাতে সেই সাজ আরো উজ্জল হয়ে উঠেছিল’- বলেন সংস্থার আরেক ডিরেক্টর অর্পিতা সাহা ।

শুভেচ্ছা বিনিময় ও সকল কে অভিনন্দন জানানোর মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।


আরশিকথা বিনোদন বিভাগ

২৩শে জুন ২০২৪

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.