লোকসভা নির্বাচনের আগে রাজ্যে তৃণমূলের নতুন কমিটি - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

রবিবার, ১০ জুন, ২০১৮

লোকসভা নির্বাচনের আগে রাজ্যে তৃণমূলের নতুন কমিটি

বিশেষ প্রতিনিধি,আগরতলাঃ
লোকসভা নির্বাচনের আগে ত্রিপুরায় সংগঠনকে জাগিয়ে তুলতে প্রচেষ্টা চালিয়েছে তৃণমূল কংগ্রেস। নতুন করে গঠন করা হয়েছে প্রদেশ কমিটি সহ অন্যান্য শাখা সংগঠনগুলির কমিটিও। কোলকাতায় তৃণমূল কংগ্রেসের মন্ত্রী ববি হাকিম, সুব্রত বক্সী ও বিধায়ক সব্যসাচী দত্তের মতো নেতৃত্বরা বৈঠকে বসে ত্রিপুরার নতুন কমিটি চয়ন করেন। প্রদেশ তৃণমূল কংগ্রেসের সভাপতি হয়েছেন আশিষ লাল সিংহ। ৮০ সদস্যের রাজ্য কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে একাধিক সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সম্পাদক, কার্যকারী সদস্য, আমন্ত্রিত সদস্য রয়েছে। গোটা রাজ্য থেকেই বাছাইকৃত দলীয় কর্মীদের রাজ্য কমিটিতে আনা হয়। দলকে শহর কেন্দ্রীক না রেখে সারা রাজ্যে সংগঠনকে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে এই পদক্ষেপ গ্রহণ করা হয়। 
সোমবার দলের পক্ষ থেকে এক সাংবাদিক সম্মেলনে এখবর জানানো হয়। ত্রিপুরার দায়িত্বপ্রাপ্ত পর্যবেক্ষক সব্যসাচী দত্ত নতুন কমিটির অনুমোদন দিয়েছেন। একই সঙ্গে দলের অন্যান্য শাখা সংগঠনগুলিরও কমিটি গঠন করা হয়েছে। তৃণমূল ছাত্র পরিষদের প্রদেশ সভাপতি হয়েছেন জুয়েল হুসেন, মহিলা সেলের সভানেত্রী কুহেলী দাস, যুব তৃণমূল কংগ্রেসের প্রদেশ সভাপতি অরিন্দম ভট্টাচার্য ও সংখ্যালঘু সেলের সভাপতি করা হয় জাহির উদ্দিনকে। 
আগামী ২৬ জুন সোনামুড়ায় একটি বড় কর্মসূচী হাতে নিয়েছে তৃণমূল কংগ্রেস। সেখানে থাকতে পারেন দলের কেন্দ্রীয় নেতৃত্বরা। সেদিন বিভিন্ন দল থেকে একটি বড় অংশের ভোটার তৃণমূলে যোগ দেবেন বলে দলের পক্ষ থেকে জানানো হয়।

ছবিঃ ইন্টারনেট হইতে সংগৃহীত
১১ই জুন ২০১৮ইং   

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here