এবার চমকে ভরা ধনতেরস শ্যামসুন্দর কোং জুয়েলার্সে - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

শনিবার, ২৭ অক্টোবর, ২০১৮

এবার চমকে ভরা ধনতেরস শ্যামসুন্দর কোং জুয়েলার্সে

আসছে ধনতেরস। আর ধনতেরসে ঘরে নতুন কিছু আসবেনা তা কিভাবে হয়। আর তা যদি হয় সোনা, হীরা কিংবা রুপোর কোনও জিনিষ তাহলে তো কথাই নেই। 
তাই গ্রাহকদের কথা ভেবে এবারও চমক ভরা ধনতেরস নিয়ে আসছে প্রতিষ্ঠিত স্বর্ণ ব্যবসায়িক প্রতিষ্ঠান শ্যাম সুন্দর কোং জুয়েলার্স। 
আগামী ৩০শে অক্টোবর থেকে ৬ই নভেম্বর অবধি ধনতেরস উপলক্ষ্যে গ্রাহকদের জন্য থাকছে নানা সুযোগ। 
সোনার গয়নার মজুরিতে ২৫ শতাংশ ছাড়, হীরার গয়নার মজুরিতে ১০০ শতাংশ ছাড়, গ্রহরত্নের দামে ১৫ শতাংশ ছাড়। 
প্রতি কেনাকাটায় নিশ্চিত উপহার থাকছেই। তাছাড়া ডেইলি লাকি ড্র এবং মেগা ড্র তো আছেই। প্রতিষ্ঠানের ডিরেক্টর রূপক সাহা শনিবার(২৭ অক্টোবর) কামান চৌমুহনী সংলগ্ন তাদের নতুন শোরুমে একথা জানান। এদিন আসছে ধনতেরস উপলক্ষ্যে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানও হয় এখানে। ছিলেন ২০১৭ সালের শারদ সুন্দরী তথা এবছরের মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় ফাইনালিস্ট মনীষা সেন। 
সবচাইতে প্রশংসনীয় যে বিষয়টি তা হচ্ছে এবছর সোনার অলংকারের প্রদর্শনী করে ' দুর্গারা '। কারা এই দুর্গারা? এরা হচ্ছে কলকাতার চিত্রাঙ্গদার চারটি অনাথ শিশুকন্যা। চিত্রাঙ্গদায় ২০টি অনাথ মেয়ে রয়েছে। যারা প্রত্যেকে একটি পরিবারের হিসেবে নিজেদের মনে করে। তাদের লেখাপড়া, নাচ, গান, ছবি আঁকা, আবৃত্তি ইত্যাদি সবকিছুর খরচ বহন করে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স। এদিন চারটি শিশুকে কলকাতা থেকে উড়িয়ে আনা হয়। এরা নৃত্য, আবৃত্তি ও যোগা পরিবেশন করে। যা সবাইকে মুগ্ধ করে তোলে। শ্যামসুন্দরের পক্ষ থেকে তাদের হাতে পুরস্কারও তুলে দেওয়া হয়। সম্মাননা জানানো হয় গত বছরের শারদ সুন্দরী মনীষা সেনকেও।

প্রচার বিভাগ, আরশিকথা

২৭শে অক্টোবর ২০১৮ইং         

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here