উত্তর ত্রিপুরার মহর্ষি দয়ানন্দ আর্ষ গুরুকুল আশ্রম পরিদর্শন করলেন সমাজসেবী নীতি দেব ।। আবাসিক ছাত্রীদের হাতে তুলে দিলেন অত্যাবশ্যকীয় সামগ্রী - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

শনিবার, ৩০ মে, ২০২০

উত্তর ত্রিপুরার মহর্ষি দয়ানন্দ আর্ষ গুরুকুল আশ্রম পরিদর্শন করলেন সমাজসেবী নীতি দেব ।। আবাসিক ছাত্রীদের হাতে তুলে দিলেন অত্যাবশ্যকীয় সামগ্রী


বিশেষ প্রতিনিধি,আগরতলাঃ
"যে কাউকেই ভালো লাগে পরীদের দুনিয়ায় যেতে পারলে, আজ গুরুকুলের এক ঝাঁক ছাত্রীদের মাঝে আসতে পেরে আমার ভীষণ ভালো লাগছে।"  শনিবার পানিসাগরের বিলথৈ চাঁদপুর স্থিত মহর্ষি দয়ানন্দ আর্ষ গুরুকুল আশ্রম পরিদর্শন করে এই অভিব্যক্তি প্রকাশ করলেন পূর্বোদয়া সামাজিক সংস্থার সাধারণ সম্পাদিকা নীতি দেব ।
সামাজিক দুরত্ব মেনে সারিবদ্ধ ভাবে দাঁড়িয়ে, মুখের মাস্ক পরিহিত অবস্থায়, পুষ্প ছিটিয়ে পূর্বোদয়ের সাধারণ সম্পাদিকাকে স্বাগত জানানো হয় । এই আশ্রমে সম্পূর্ণ সংস্কৃত পরম্পরায় ছোট মেয়েদের গুরুকুল আদর্শে পঠন-পাঠন করানো হয় ।



করোনা  সংকটের লকডাউন পরিস্থিতিতে কেমন আছে গুরুকুল কন্যারা, তার খবর নিতেই তিনি এদিন আশ্রম পরিদর্শন করেন ।  আবাসিক ছাত্রীদের সঙ্গে দীর্ঘক্ষণ  কথা বলেন তিনি।

আশ্রম চত্বরে বৃক্ষ রোপনও করেন। আবাসিক ছাত্রীদের হাতে এদিন তুলে দেয়া হয় পঠন-পাঠন উপকরণ, চাল-ডালসহ অন্যান্য অত্যাবশ্যকীয় সামগ্রী।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টিআইডিসি চেয়ারম্যান টিংকু রায়ও।


৩০শে মে ২০২০

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here