দায়িত্ব পালন না করতে পারলে সরকার পদত্যাগ করুকঃ কংগ্রেস - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০

দায়িত্ব পালন না করতে পারলে সরকার পদত্যাগ করুকঃ কংগ্রেস

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ

সরকার যদি দায়িত্ব পালন না করতে পারে তাহলে পদত্যাগ করুক।ক্ষমতা হস্তান্তর করুক।এই দাবি তুলেছে প্রদেশ কংগ্রেস।আগামী ১২ সেপ্টেম্বর পর্যন্ত অপেক্ষা করা হবে।তারপর ব্লক স্তর থেকে রাজ্যব্যাপী আন্দোলন গড়ে তোলা হবে।
পিসিসি সভাপতি পীযূষ কান্তি বিশ্বাস মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) কংগ্রেস ভবনে এক সাংবাদিক সম্মেলনে এই ঘোষণা দেন।তিনি বলেন,প্রদেশ কংগ্রেস রাজ্যের বিভিন্ন ইস্যুতে মুখ্যমন্ত্রীর কাছে ডেপুটেশন দিতে চায়।প্রথমে অনুমোদন চাওয়া হয়।মুখ্যমন্ত্রীর অফিস থেকে বলা হয় কোন কোন ইস্যুতে কথা হবে তা জানানোর জন্য।তাও মুখ্যমন্ত্রীকে জানানো হয়।কিন্তু দু'দিন হয়ে গেলেও কোনও উত্তর আসেনি।তাই ১২ তারিখ পর্যন্ত অপেক্ষা করবে কংগ্রেস।রাজ্যে বর্তমানে করোনা পরিস্থিতিতে চিকিৎসা পরিষেবা সহ বিভিন্ন বিষয়ে রাজ্য সরকারের সমালোচনা করেন তিনি।
 শ্রী বিশ্বাস বলেন,মানুষের বাঁচার স্বার্থে স্বাস্থ্যের দাবিতে, সাংবিধানিক অধিকার রক্ষার দাবিতে আন্দোলন করবে কংগ্রেস।বর্তমান পরিস্থিতিতে করোনায় আক্রান্ত রোগীরা ঠিকভাবে পরিষেবা পাচ্ছেন না। আত্মীয় পরিজনেরা রোগীর খবর পাচ্ছে না।যারা করোনায় আক্রান্ত নন এমন রোগীরাও পরিষেবা পাচ্ছেন না। মানুষ হাসপাতালে যেতেই ভয় পাচ্ছে।রাজ্যে অস্বাভাবিক পরিস্থিতি চলছে বলে অভিযোগ করেন তিনি।
এদিনের সাংবাদিক সম্মেলনে ছিলেন লক্ষ্মী নাগ, বাপ্টূ চক্রবর্তী সহ অন্যান্যরা।


ছবিঃ সুমিত কুমার সিংহ
আরশিকথা

৮ই সেপ্টেম্বর ২০২০

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here