রাজীব গান্ধীর জন্মজয়ন্তীতে রাজ্যের পরিস্থিতি নিয়ে উদ্বেগ পিসিসি সভাপতির - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

সোমবার, ২০ আগস্ট, ২০১৮

রাজীব গান্ধীর জন্মজয়ন্তীতে রাজ্যের পরিস্থিতি নিয়ে উদ্বেগ পিসিসি সভাপতির

নিজস্ব প্রতিনিধি,আগরতলাঃ
 প্রাক্তন প্রধানমন্ত্রী প্রয়াত রাজীব গান্ধীর ৭৫তম জন্মজয়ন্তী পালন করলো প্রদেশ কংগ্রেস। এই দিনটিকে সদভাবনা দিবস হিসেবে পালন করা হয়। প্রদেশ কংগ্রেসের উদ্যোগে অন্যান্যবারের মতো এবছরও সদভাবনা দিবসের মূল অনুষ্ঠান হয় কংগ্রেস ভবনের সামনে।
জাতীয় পতাকা উত্তোলন করেন বিধায়ক গোপাল চন্দ্র রায়। দলীয় পতাকা উত্তোলন করেন পিসিসি সভাপতি বীরজিৎ  সিনহা। এই কর্মসূচীতে বিশিষ্টদের মধ্যে উপস্থিত ছিলেন পিসিসি এর সহসভাপতি পীযূষ কান্তি বিশ্বাস, প্রাক্তন বিধায়ক তাপস দে সহ অন্যান্য শাখা সংগঠনের নেতৃত্বরা। 
পতাকা উত্তোলনের পর রাজীব গান্ধীর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা জানান উপস্থিত সবাই। তারপর তারা যান গান্ধীঘাটে। সেখানে শহীদ বেদীতে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা জানান বীরজিৎ সিনহা, গোপাল চন্দ্র রায়, পীযূষ কান্তি বিশ্বাস সহ অন্যান্য নেতৃত্বরা। 
সারা রাজ্যেই বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে এই দিনটি পালন করেছে কংগ্রেস। রাজীব গান্ধীর জন্মজয়ন্তীতে এক প্রশ্নের উত্তরে পিসিসি সভাপতি বলেন, রাজ্যে ত্রিস্তরীয় পঞ্চায়েতের উপনির্বাচন আসছে। কিন্তু এখন নির্বাচনের পরিস্থিতি নেই। গণতন্ত্র বিপন্ন। এই অবস্থায় নির্বাচন অবাধ ও স্বচ্ছ হতে পারেনা। তাই এই ইস্যুতে নির্বাচন কমিশনের কাছে যাবে প্রদেশ কংগ্রেস। শ্রী সিনহা এও বলেন, যদি এভাবেই চলতে থাকে প্রদেশ কংগ্রেস আন্দোলনে যেতে বাধ্য হবে। 

ছবিঋণঃ পূজন বিশ্বাস
২০ আগস্ট ২০১৮ইং   

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner