সেরা অফারে দেশের গুণমান সম্পন্ন হীরের সম্ভার শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্সে - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

রবিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৯

সেরা অফারে দেশের গুণমান সম্পন্ন হীরের সম্ভার শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্সে

বিশেষ প্রতিবেদন,আগরতলাঃ 
 রাজ্যেবাসীর চাহিদার কথা মাথায় রেখে এবার উন্নতমানের হীরের গয়নার সম্ভার নিয়ে এলো স্বনামধন্য জুয়েলারি প্রতিষ্ঠান শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্স। দেশের খ্যাতনামা বাণিজ্যিক প্রতিষ্ঠান "DIVINE SOLITAIRE" এর সাথে এক মৌ-চুক্তির মাধ্যমেই এই গুণমান সম্পন্ন হীরের গয়নাকে রাজ্যে বাজারজাত করার সিদ্ধান্ত নিয়েছে শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্স। হীরের আকাশছোঁয়া দামের ভাবনাকে চিন্তামুক্ত করে সবার সাধ্যের মধ্যে এই হীরের অলংকার সবার মন জয় করবে বলে জানিয়েছেন শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্সের কর্ণধার রূপক সাহা। 
এই উপলক্ষ্যে ১১ ফেব্রুয়ারি আগরতলার কামানচৌমুহনীস্থিত সংস্থার নতুন শোরুমে নির্দিষ্ট স্থানে হীরের গয়নাগুলো সবার জন্য প্রদর্শিত হবে। বিশেষ এই মুহূর্তটিকে স্মৃতিমধুর করে রাখতে ঐদিন উপস্থিত থাকছেন স্বামী বোধিসত্ত্বানন্দজি মহারাজ এবং জনপ্রিয় টলিউড স্টার রিধিমা সহ "DIVINE SOLITAIRE" কোম্পানির কর্মকর্তারাও। পাশাপাশি প্রতিটি কেনাকাটায় থাকছে নানা অফার ও উপহার।  
এছাড়াও ভ্যালেন্টাইন ডে উপলক্ষ্যে ১১ই ফেব্রুয়ারি থেকে ১৬ই ফেব্রুয়ারি পর্যন্ত সোনার গয়না সহ প্রতিটি কেনাকাটায় থাকছে বিশেষ অফার ও উপহার। শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্স এর পক্ষ থেকে কর্ণধার রূপক সাহা সবাইকে এই বিশেষ প্রদর্শনীতে আসার জন্য সাদর আমন্ত্রণ জানিয়েছেন।
এদিকে বরাবরের মতই সামাজিক দায়বদ্ধতায় অঙ্গীকারবদ্ধ শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্স কলকাতার কসবা এলাকার নন্দিবাগানে এবছর সরস্বতী পূজাকে কেন্দ্র করে হোমের বাচ্চাদের নিয়ে এক ব্যতিক্রমী আয়োজন করে। 
কসবার এই হোমের ৭৮টি শিশু আবাসিক শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্স আয়োজিত এই আনন্দ উৎসবে অংশ নেয়। এখানে উল্লেখ্য সরকারি সহায়তা সহ নিজ সাধ্য অনুযায়ী শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্স এই শিশুদের ভবিষ্যৎ লেখাপড়ার দায়িত্বভার গ্রহণ করার পরিকল্পনা নিয়েছে।

পাশাপাশি আরও ২১জন হোম আবাসিক কন্যাসন্তানকে স্বনির্ভর করার লক্ষ্যে সরকারি সহায়তা নিয়ে তাদের পাশে দাঁড়ানোর মতো মহৎ উদ্যোগ নিয়েছে শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্স। 


নানা ব্যতিক্রমী পদক্ষেপে নিজেদের অস্তিত্ব এক মানবতার দৃষ্টান্তে এগিয়ে নিয়ে আগামীর পথ চলছে শ্যামসুন্দর কোম্পানি জুয়েলার্স। 


১০ই ফেব্রুয়ারি ২০১৯ইং
 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner