খোলা ছাদে TOTELL এর ব্যতিক্রমী অনুষ্ঠানে ব্যাপক সাড়া - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

বুধবার, ২২ মে, ২০১৯

খোলা ছাদে TOTELL এর ব্যতিক্রমী অনুষ্ঠানে ব্যাপক সাড়া

আগরতলা ডেস্কঃ
স্বরচিত গান, গল্প, কবিতা ও কমেডি সহ নানা সাংস্কৃতিক কর্মকাণ্ডের সমাহারে এক অভিনব উদ্যোগ গ্রহণ করেছে তরুণ প্রজন্ম পরিচালিত " TOTELL " সংস্থা।নবীন প্রজন্মের যারা নানা সাংস্কৃতিক কর্মকাণ্ডে নিজেদের সৃষ্টি তুলে ধরতে চায় তাদেরকে এক অসাধারণ মঞ্চ উপহার দিয়েছে " TOTELL "। খোলা ছাদে " The Terrace Open Mic 2.0 শীর্ষক এই ভিন্নধর্মী সাংস্কৃতিক পদক্ষেপটি ইতিমধ্যেই যুবকযুবতীদের মধ্যে বেশ সাড়া ফেলেছে। 
প্রতিবারের মতোই নতুনদের নিয়ে  ১৮ এবং ১৯ মে দুদিন ব্যাপী অনুষ্ঠানের আয়োজন করে " TOTELL "। ৫০ জন তরুণ শিল্পী তাদের সৃষ্ট নানা সাংস্কৃতিক পরিবেশনায় উপস্থিত সবার মন জয় করে নেয়। Terrace এর খোলা মঞ্চে এই অনুষ্ঠানে নিজেদের পরিবেশনা তুলে ধরার জন্য প্রায় ৮৭ জন শিল্পী আবেদন করেছিলো বলে জানায় সংস্থার পরিচালক মণ্ডলী।সংস্থার পক্ষে সাগরিকা নাথ শর্মা, অন্তিমা বৈদ্য এবং রাজর্ষি ভট্টাচার্য এই তিনজনের মেন্টরিং টিম ৫০জনকে এবারকার অনুষ্ঠানের জন্য চূড়ান্তভাবে নির্বাচিত করে।" TOTELL " প্রসঙ্গে কথা বলতে গিয়ে সংস্থার সহ-প্রতিষ্ঠাতা জয়শঙ্কর ভট্টাচার্য জানান যে তাদের মূল উদ্দেশ্য হচ্ছে উত্তর পূর্বাঞ্চলের প্রতিভাময় সংস্কৃতিকে বিশ্বের দরবারে তুলে ধরা পাশাপাশি নবাগত তরুণ শিল্পীদের নিজস্ব সৃষ্টি প্রকাশ করার জন্য একটি যোগ্য মঞ্চ তৈরী করে দেওয়া। 
এবারের অনুষ্ঠানে বিশেষ আমন্ত্রিত অতিথিদের মধ্যে উল্লেখযোগ্য উপস্থিতি ছিলো তরুণ উদ্যোগপতি অলদ্রিন মজুমদার, তরুণ চিত্রাভিনেতা ও চিত্রনির্দেশক ঋষিরাজ, আবেন এবং এলে কে সহ মেঘবালিকার শিল্পীরা। 
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজ্যের তরুণ প্রজন্মের জনপ্রিয় সঙ্গীতশিল্পী অর্ণব চক্রবর্তী। অনুষ্ঠানে তার নিজস্ব গানের অ্যালবাম   " পারিজাত " থেকে একটি গানের ভিডিও প্রথমবারের মতো প্রদর্শিত হয়  "TOTELL" আয়োজিত The Terrace Open Mic 2.0 অনুষ্ঠানের মঞ্চে। প্রসঙ্গত, বাংলা, ইংরেজি, হিন্দি এবং ককবরক এই চারটি ভাষায় শিল্পীরা তাদের স্বরচিত পরিবেশনাগুলি এই অনুষ্ঠানে তুলে ধরে। গোটা অনুষ্ঠানটিকে সুন্দর সঞ্চালনার মাধ্যমে সার্বিকভাবে সফল করে তোলে রাজ্যের দুই প্রতিভাবান শিল্পী নিলাশ্মা চৌধুরী এবং স্বাত্বিক চক্রবর্তী। 

তথ্য এবং ছবিঋণঃ সাগরিকা নাথ শর্মা 

২২শে মে ২০১৯ইং   
       

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner