মহারাজা বীরবিক্রমের কৃতিত্ব সবার কাছে পৌঁছে দিতে পেরেছে বিজেপিঃ মুখ্যমন্ত্রী - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

সোমবার, ১৯ আগস্ট, ২০১৯

মহারাজা বীরবিক্রমের কৃতিত্ব সবার কাছে পৌঁছে দিতে পেরেছে বিজেপিঃ মুখ্যমন্ত্রী

তন্ময় বনিক,আগরতলাঃ
মহারাজা বীরবিক্রম কিশোর মানিক্যের ১১১তম জন্মজয়ন্তীতে শ্রদ্ধা জানালেন প্রদেশ বিজেপি'র সভাপতি তথা মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। দলের পক্ষ থেকে এ উপলক্ষ্যে সোমবার (১৯আগস্ট) প্রদেশ কার্যালয়ের সামনে এক অনুষ্ঠান হয়। 
সেখানে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী দাবি করেন, মহারাজা বীরবিক্রমের পরিচয় ও কৃতিত্ব প্রত্যেক রাজ্যবাসীর কাছে নিয়ে যেতে পেরেছে বিজেপি। 
বীরবিক্রমের প্রসঙ্গে বলেন, তিনি শুধু রাজাই ছিলেন না পারদর্শিতার সঙ্গে রাজ্যের উন্নয়নের জন্য সবক'টি দিক বিবেচনা করে সেই মতো কাজ শুরু করেছিলেন। রাজ্যের নতুন সরকারের কিছু পরিকল্পনার কথাও এদিন তুলে ধরেন তিনি। মুখ্যমন্ত্রী বলেন, রাজ্য সরকার আগরতলা বিমান বন্দরের নাম বদলে এমবিবি বিমানবন্দর করেছে। বিমানবন্দর থেকে মুহুরি নদীর উপর নির্মীয়মাণ সেতু পর্যন্ত ১৩০ কিলোমিটার রাস্তার দু'পাশে ফুল ও ফলের গাছ লাগানো হবে। মুহুরি নদীর উপর থেকে কক্সবাজার পর্যন্ত অর্থাৎ সাব্রুম থেকে কক্সবাজার পর্যন্ত এশিয়ার দীর্ঘতম সেতু নির্মাণ করা হবে বলে জানান তিনি।
এদিনের এই মহতী অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী ছাড়াও ছিলেন রাজ্য বিজেপি'র সাধারণ সম্পাদক রাজীব ভট্টাচার্য, বিধানসভার অধ্যক্ষ রেবতী মোহন দাস, বিধায়ক রামপদ জমাতিয়া,ডাঃ দিলীপ দাস, সুশান্ত চৌধুরী,কৃষ্ণধন দাস সহ অন্যান্য নেতৃত্বরা। উপস্থিত সবাই মহারাজার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা জানান।

ছবিঃ সুমিত কুমার সিংহ

১৯শে আগস্ট ২০১৯    

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner