আগরতলায় শ্রী শ্রী রবিশঙ্কর বিদ্যামন্দিরের প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে নানা কর্মসূচী - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯

আগরতলায় শ্রী শ্রী রবিশঙ্কর বিদ্যামন্দিরের প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে নানা কর্মসূচী

নিজস্ব প্রতিনিধি,আগরতলাঃ
প্রতিষ্ঠা দিবসকে উপলক্ষ্য করে নানা কর্মসূচী গ্রহণ করলো পটুনগরস্থিত শ্রী শ্রী রবিশঙ্কর বিদ্যামন্দির। ২৪ সেপ্টেম্বর থেকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এই আয়োজন। এই কর্মসূচীর মাধ্যমে সমাজ ও সাধারণ মানুষকে সচেতন করার প্রয়াস নিয়েছে বিদ্যালয় কর্তৃপক্ষ ও ছাত্রছাত্রীগণ। সোমবার(২৩ সেপ্টেম্বর) রাজধানীর রামনগরস্থিত বিদ্যালয়ের সিটি অফিসে আহুত এক সাংবাদিক সম্মেলনে শ্রী শ্রী রবিশঙ্কর বিদ্যামন্দিরের কর্মকর্তারা এই খবর জানান। সম্মেলনে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের অধ্যক্ষা যূথিকা ভট্টাচার্য, সুশান্ত সূর সহ পরিচালন কমিটির অন্যান্য সদস্যরা। 
অধ্যক্ষা যূথিকা ভট্টাচার্য জানান, ২৪ সেপ্টেম্বর বিদ্যালয়ের প্রাথমিক ও মাধ্যমিক বিভাগের ছাত্রছাত্রীরা প্লাস্টিক ও পলিব্যাগ ব্যবহারের বিরুদ্ধে এক সচেতনতা মূলক অভিযান করবে। এই অনুষ্ঠানের অঙ্গ হিসেবে বিভিন্ন বাজারের ব্যবসায়ী ও ক্রেতাদের মধ্যে কাপড়ের থলি বিতরণ করা হবে। পাশাপাশি প্লাস্টিক ও পলিথিন ব্যবহারের কুফল সম্পর্কেও সাধারণ মানুষকে সচেতন করার প্রয়াস নেবে ছাত্রছাত্রীরা। এছাড়া বিদ্যালয় সহ আশপাশ এলাকায় স্বচ্ছতা অভিযানও চালাবে তারা। 
বিদ্যালয়ের আর এক কর্মকর্তা সুশান্ত সূর জানান, ২৫ সেপ্টেম্বর এক মত বিনিময় সভার আয়োজন করা হয়েছে। সেখানে বিদ্যালয়ের ছাত্রছাত্রী ও শিক্ষক- শিক্ষিকাদের সাথে মত বিনিময় করবেন কলকাতাস্থিত শ্রী শ্রী একাডেমির আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শিশু-শিখন মনস্তাত্বিক ও শিক্ষা উপদেষ্টা তথা বিশিষ্ট শিক্ষাবিদ মাহি গুজরাল। তিনি আরও জানান, ২৬ সেপ্টেম্বর বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে আন্তঃ বিদ্যালয় বিজ্ঞান প্রদর্শনী প্রতিযোগিতা। এদিনই বিকেলে নজরুল কলাক্ষেত্রে আয়োজিত অনুষ্ঠানে স্কুল ম্যাগাজিন " সোহম " এর আবরণ উন্মোচন করবেন বিধায়ক ডাঃ দিলীপ কুমার দাস।
সাংবাদিক সম্মেলনের মধ্য দিয়ে পরিচালন কমিটির সবাই বিদ্যালয়ের এই বর্ণময় অনুষ্ঠানে সবাইকে সাদর আমন্ত্রণ জানান। 

ছবিঃ নিজস্ব

২৩শে সেপ্টেম্বর ২০১৯    

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner