Type Here to Get Search Results !

কায়সার হামিদকে প্রধান উপদেষ্টা করে বিবেক স্পোর্টিং ক্লাব,জাপান এর কমিটি গঠন

আসিফ সরকার, টোকিও, জাপান:

জাপান থেকে প্রকাশিত প্রথম বাংলা অনলাইন পত্রিকা বিবেকবার্তার সিস্টার কনসার্ন বিবেক স্পোর্টিং ক্লাব নামে একটি সংগঠনের যাত্রা শুরু হয় ২০১০ সালে। হাঁটি হাঁটি পা পা করে ক্লাবটি এখন জাপানে পূর্নাংঙ্গ রূপ নিয়েছে। ক্লাবের মূল উদ্যোক্ত আলমগীর হোসেন ইমন একজন ক্রিকেট খেলার ভক্ত বলেই তার উদ্যোগে জাপান প্রবাসীদের ক্রিকেট খেলার মাধ্যমে আনন্দ দেবার জন্য এই উদ্যোগ নেয়া। ক্লাবটি জাপানের (কোবে) ওসাকায় প্রতিষ্ঠিত হলেও এখন ওসাকার বাইরে বিভিন্ন প্রিফেকচারে অন্যদের সাথে নিয়োমিত খেলার আয়োজন করছে। এবছরের এপ্রিল মাসে ক্লাবের পক্ষ থেকে দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলে খেলতে যাবার কথা থাকলেও করোনার কারণে পরিকল্পনার সব স্থগিত করা হয়। 

ক্লাবের সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে এ কে আজাদ (বিপু) এবং আলামগীর হোসেন ইমন দায়িত্ব পালন করছেন। আলমগীর হোসেন ইমন জানিয়েছেন শীগ্রই পরিস্থিতি অনূকুলে আসলে জাপানে বসবাসরত অন্য দেশের ক্রিকেট খেলোয়ারদের সাথে খেলার আয়োজন করবে তারা। বিবেক স্পোর্টিয় ক্লাবের অন্যান্য সদস্য যারা রয়েছেন তারা হলেন জাহিদ ইকবাল (ম্যানেজার), এস এম মোর্শেদ(সহকারী ম্যানেজার), হাবীবুর রহমান(অর্থ সম্পাদক) মোস্তাইন,সাবের,আমান,ফয়সাল-১,শিহাব,রনি,ইউসুফ,জাবেদ হোসেন, সোহান সুমন, ,রায়হান, রুবায়েত, রমজান আলী, ,  সজীব, বিপ্লব, জনি, অনন্ত, সাইফুল, কামরুল আলী আব্বাস, ,মোস্তাইন,  সুজন দাস,সুমন মিয়াও ফয়সাল-২।

সম্প্রতি দেশ থেকে খেলোয়ারদের জন্য জার্সি এবং যাবতীয় সরঞ্জামাদি অর্ডার দিয়ে বানিয়ে আনা হয়েছে। এতে প্রবাসে ক্রিকেট (প্রেমী) খেলোয়ারদের মধ্যে খেলার পুরো প্রাণ পেয়েছে। 

ক্লাবের সকল সদস্য ও কর্মকর্তাদের বাংলাদেশের বাইরে খেলার মধ্য দিয়ে নিজেদের শরীর ও মন ঠিক রাখতে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের প্রাক্তন অধিনায়ক কায়সার হামিদকে প্রধান উপদেষ্টা এবং বিবেকবার্তা সম্পাদক পি.আর. প্ল্যাসিড, ওয়াছেদা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক তানিয়া হোসেন ও বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শাহীন চৌধুরীকে উপদেষ্টা করে পূর্ণাংঙ্গ রূপ দেওয়া হয়েছে। 

এই কমিটি আগামী তিন বছর পর্যন্ত কার্য্যকর থাকবে।

১৬ই জুন ২০২০

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.