রাজ্য জুড়ে ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জি'র জন্মজয়ন্তী পালিত - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

সোমবার, ৬ জুলাই, ২০২০

রাজ্য জুড়ে ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জি'র জন্মজয়ন্তী পালিত

নিজস্ব প্রতিনিধি,আগরতলাঃ
ভারত কেশরী ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জি'র ১২০তম জন্মজয়ন্তী যথাযোগ্য মর্যাদার সঙ্গে পালিত হয়েছে।তথ্য সংস্কৃতি দপ্তরের উদ্যোগে মূল অনুষ্ঠান হয় রবীন্দ্র ভবনে।উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।
ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জি'র প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ এবং জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়।মুখ্যমন্ত্রী বলেন,  ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জি চেয়েছিলেন এক দেশ,এক নিশান,এক বিধান।দেরীতে হলেও জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপ করা গিয়েছে।এর জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ধন্যবাদ জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

এদিকে বেসরকারি ভাবে বিজেপি'র তরফে বুথ থেকে প্রদেশ স্তর পর্যন্ত জনসংঘের প্রতিষ্ঠাতা ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জি'র জন্মজয়ন্তী পালন করা হয়।প্রদেশ বিজেপি'র কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে ছিলেন প্রদেশ সভাপতি ডাঃ মানিক সাহা,রাজ্য কমিটির সাধারণ সম্পাদক সহ অন্যান্যরা। উপস্থিত সবাই ভারত কেশরী'র প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানান।
সাংসদ প্রতিমা ভৌমিকও তার কার্যালয়ের সামনে ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জি'র জন্মজয়ন্তী পালন করেন।তিনি ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জি'র নীতি আদর্শ এবং কর্মজীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।

সোমবার (৬ জুলাই) বিজেপি'র তরফে রাজ্যের প্রতিটি বুথ থেকে মন্ডল ও জেলাস্তরে এই বিশেষ দিনটি উদযাপন করা হয়।দলীয় মন্ত্রী,বিধায়ক ও নেতৃত্বরা এই কর্মসূচীতে অংশ নেন।


ছবিঃ সুমিত কুমার সিংহ
আরশিকথা

৬ই জুলাই ২০২০

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner