রবীন্দ্র ভবনে প্রদেশ বিজেপি'র তরফে নয়া প্রভারিকে সংবর্ধনাঃ ত্রিপুরা - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০

রবীন্দ্র ভবনে প্রদেশ বিজেপি'র তরফে নয়া প্রভারিকে সংবর্ধনাঃ ত্রিপুরা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


রাজ্য বিজেপি'র নয়া প্রভারি বিনোদ সোনকরকে সংবর্ধনা অনুষ্ঠান ঘিরে বর্তমান রাজ্য সরকার ত্রিপুরার উন্নয়নে কি কি পদক্ষেপ নিয়েছে তা তুলে ধরলেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।শনিবার (৫ ডিসেম্বর) ত্রিপুরেশ্বরী মন্দির দর্শনের পর সোনকর আগরতলায় ফিরে রবীন্দ্র ভবনে সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।সেখানে দলের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয় তাকে।

অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী ছাড়াও ছিলেন উপমুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মা,দলের প্রদেশ সভাপতি ডাঃ মানিক সাহা সহ অন্যান্য কার্যকর্তারা।অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে নয়া প্রভারি বলেন, দলীয় কর্মীরাই সংগঠনকে মজবুত করছেন।তিনি শুধু সহযোগিতা করতে এসেছেন।রাজ্যের কর্মীরা উদ্যমী,ত্যাগী ও তপস্বী বলে অভিমত ব্যক্ত করেন তিনি।

এদকে মুখ্যমন্ত্রী তার বক্তব্যে বর্তমান রাজ্য সরকার রাজ্যের উন্নয়নে কি কি করছে এবং কেন্দ্রীয় সরকারের তরফে কি ধরণের সাহায্য সহযোগিতা করা হচ্ছে তা তুলে ধরেন।
মুখ্যমন্ত্রী দাবি করেন বর্তমান রাজ্য সরকারের আমলে সব মিলিয়ে ৯৬,৩৮৫ জনের চাকরি হয়েছে।২ লক্ষ ১৪ হাজার ৪৮৩ জন কৃষককে ছ'হাজার টাকা করে কিষাণ সম্মান নিধি প্রদান করা হচ্ছে।কেন্দ্রীয় সরকার জাতীয় সড়ক নির্মাণ ও সংস্কারের জন্য ১১ হাজার কোটি টাকা বরাদ্দ করেছে।মুখ্যমন্ত্রী এদিন জোর গলাতেই বলেন,তিন বছরের মধ্যে ত্রিপুরাকে মডেল রাজ্যে পরিণত করবেনই।আগরতলায় ২৩২৪ টি বহুতল ফ্ল্যাট উঠবে বলে জানান মুখ্যমন্ত্রী।তিনি এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসায় পঞ্চমুখ ছিলেন।

শনিবার সকালে এম বি বি বিমান বন্দরে পা রাখার পর সুবিশাল বাইক র‍্যালির মাধ্যমে দলীয় কর্মীরা নয়া প্রভারিকে স্টেট গেস্ট হাউজে নিয়ে যান।সেখানে কিছুক্ষণ বিশ্রামের পর তিনি যান উদয়পুর ত্রিপুরেশ্বরী মন্দিরে।রবিবার দফাওয়াড়ি বৈঠকের পর তিনি দিল্লী ফিরবেন।


আরশিকথা ত্রিপুরা সংবাদ

ছবিঃ সুমিত কুমার সিংহ

৫ই ডিসেম্বর ২০২০
 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner