ত্রিপুরা স্টেট টেনিস কমপ্লেক্সে শুরু হলো রাজ্য ভিত্তিক স্টেট টেনিস চ্যাম্পিয়নশিপ প্রতিযোগিতা - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১

ত্রিপুরা স্টেট টেনিস কমপ্লেক্সে শুরু হলো রাজ্য ভিত্তিক স্টেট টেনিস চ্যাম্পিয়নশিপ প্রতিযোগিতা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


মালঞ্চ নিবাসস্থিত ত্রিপুরা স্টেট টেনিস কমপ্লেক্সে শুক্রবার (৮ জানুয়ারি) বিকালে ২৪ তম রাজ্য ভিত্তিক স্টেট টেনিস চ্যাম্পিয়নশিপ ( ভূপেন দত্ত ভৌমিক মেমোরিয়াল কাপ ২০২১) এর আনুষ্ঠানিক উদ্বোধন হয়।উপস্থিত ছিলেন ত্রিপুরা টেনিস এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক সুজিত রায়, বি. এস. এফ এর ডি. আই.জি ডি. পি.সিং,সহ সভাপতি প্রণব চৌধুরী,যুগ্ম সম্পাদক অরূপ রতন সাহা (প্রতিযোগিতার চিফ রেফারি),যুগ্ম সম্পাদক তরিৎ রায় প্রমুখ।আজ সকালে পুরুষ এবং মহিলা দের সিঙ্গেলস বিভাগের ম্যাচ দিয়ে খেলা শুরু হয়।

মহিলা বিভাগে অস্মিতা ভট্টাচার্য্য, আস্মিতা রায় চৌধুরী কে ৭-১ এবং শৃষা চক্রবর্ত্তী, শর্মিষ্ঠা ভট্টাচার্য্য কে ৭-১ হারিয়ে ফাইনালে যায়।

পুরুষ বিভাগে অবিনাশ সাহা,অরুণাভ ভট্টাচার্য্য কে ৮-০,কুশল ঠাকুর তরুণ কাপুর কে ৮-০,অভিনন্দন শর্মা বেণীমাধব সইকা কে ৮-৩ এবং কুণাল বিরওয়া উমেশ কুমার মীনা কে ৮-৪ ম্যাচে হারিয়ে সেমিফাইনালে যায়।শনিবার (৯ জানুয়ারি) সকাল থেকে ম্যাচ শুরু হবে তাই সংস্থার পক্ষ থেকে সমস্থ প্রতিযোগীদের সকাল ৮ টায় মালঞ্চ নিবাসস্থিত স্টেট টেনিস কমপ্লেক্সে চিফ রেফারির নিকট রিপোর্ট করার জন্য অনুরোধ করা হয়েছে।

 ১০ই জানুয়ারি রবিবার বিকালে এই প্রতিযোগিতার সমাপ্তি অনুষ্ঠান অনুষ্ঠিত হবে বলে ত্রিপুরা টেনিস এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে জানানো হয়েছে।


আরশিকথা ত্রিপুরা সংবাদ

৮ই জানুয়ারি ২০২১

 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner