এডিসি নির্বাচন : আসন ভাগাভাগি করে প্রার্থী ঘোষণা শাসকদলীয় শরিক জোটেরঃ ত্রিপুরা - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১

এডিসি নির্বাচন : আসন ভাগাভাগি করে প্রার্থী ঘোষণা শাসকদলীয় শরিক জোটেরঃ ত্রিপুরা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


এডিসি নির্বাচনকে সামনে রেখে জোটের নাটকের যবনিকা পতন। শেষ পর্যন্ত মঙ্গলবার বর্তমান সরকারের দুই জোট শরিক দল বিজেপি এবং আইপিএফটি যৌথভাবে সাংবাদিক সম্মেলন ডেকে জানিয়ে দিলেন নিজেদের অবস্থান। আসন ভাগাভাগি করে নিলো দুই দল। মোট চব্বিশটি আসনের মধ্যে বিজেপি এককভাবে লড়ছে ১১টি আসনে এবং তিনটি আসনে লড়াই হবে বন্ধুত্বপূর্ণ অর্থাৎ ওই তিনটি আসনে বিজেপি এবং আইপিএফটি দু'দলই নিজেদের প্রার্থী দেবে। সাংবাদিক সম্মেলনে উপস্থিত বিজেপির সভাপতি ডা: মানিক সাহা দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করেন।

প্রার্থী তালিকায় উল্লেখযোগ্য হলো, দুই নম্বর মাছমারা কেন্দ্রে লড়ছেন স্বপ্না রানী দাস নামের একমাত্র মহিলা প্রার্থী। এদিকে সাংবাদিকদের মুখোমুখি হয়ে আইপিএফটি'র তরফে মন্ত্রী-এন সি দেববর্মা বলেন ইতিপূর্বে ১৮ জনের যে প্রার্থী তালিকা ঘোষণা করা হয়েছিল দলের পক্ষ থেকে, তা বাতিল হয়ে গেল নতুন তালিকা ঘোষণার মধ্য দিয়ে।
উল্লেখ্য এডিসি নির্বাচনকে সামনে রেখে আইপিএফটি দলের নাটকীয়তা এতদিন প্রত্যক্ষ করেছে রাজ্যবাসী। প্রথমে মহারাজ প্রদ্যুৎ কিশোর দেববর্মনের দল তিপ্রার সঙ্গে জনসভায় যোগ দিতে দেখা যায় দলীয় নেতৃত্বদের। শুরু হয়ে যায় নতুন জোটের জল্পনা-কল্পনা। পরবর্তীতে আইপিএফটি এককভাবে মোট ১৮ টি আসনের জন্য প্রার্থী তালিকা ঘোষণা করে। শেষ পর্যন্ত মঙ্গলবার আসন ভাগাভাগি করার ঘোষণা দেয় বিজেপির সঙ্গে। এ যেন ঘরের ছেলে ঘরে ফেরার মতোই ঘটনা। আগরতলা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপমুখ্যমন্ত্রী জিষ্ণু দেববর্মা, মন্ত্রী মেবার জমাতিয়া সহ অন্যান্যরা।


আরশিকথা ত্রিপুরা সংবাদ

৯ই মার্চ ২০২১
 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner