রাজ্যে করোনা অতিমারি প্রতিরোধে ৫৭৯ কোটি টাকার আর্থিক প্যাকেজ ঘোষণার সিদ্ধান্ত নিয়েছে সরকার : মুখ্যমন্ত্রী - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১

রাজ্যে করোনা অতিমারি প্রতিরোধে ৫৭৯ কোটি টাকার আর্থিক প্যাকেজ ঘোষণার সিদ্ধান্ত নিয়েছে সরকার : মুখ্যমন্ত্রী


নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ

রাজ্যে করোনা অতিমারি প্রতিরোধে ৫৭৯ কোটি টাকার আর্থিক প্যাকেজ ঘোষণার সিদ্ধান্ত নিয়েছে সরকার। বৃহস্পতিবার এডিসি'র সদর দফতর খুমুলুঙে খেরেঙবার কমিউনিটি হেলথ সেন্টারে অক্সিজেন জেনারেশন প্লান্টের ভিত্তিপ্রস্তর স্থাপন করে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনটাই বললেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। অক্সিজেন জেনারেশন প্লান্টের ভিত্তিপ্রস্তর স্থাপন করে মুখ্যমন্ত্রী বলেন, এই অক্সিজেন জেনারেশন প্লান্টের ব্যয়ভার রাজ্য সরকার বহন করবে। তাছাড়া কমিউনিটি হেলথ সেন্টারে চিকিৎসা সরঞ্জাম, যন্ত্রপাতি সহ-স্বাস্থ্য পরিকাঠামোর উন্নয়নের জন্য ৩০ কোটি টাকা দেবে রাজ্য সরকার। পাশাপাশি খেরেঙবার কমিউনিটি হেলথ সেন্টারে শয্যা সংখ্যা ৫০ থেকে বাড়িয়ে ১৫০ করা হবে।

মুখ্যমন্ত্রী আশা প্রকাশ করেন অক্সিজেন প্ল্যান্ট স্থাপনের কাজ খুব শীঘ্রই শেষ হবে। মুখ্যমন্ত্রী আরও জানান, উজাতিদের স্বাস্থ্য সুরক্ষা সরকারের অন্যতম অগ্রাধিকার ক্ষেত্র। তেমনি শহরের পাশাপাশি গ্রামকে সমভাবে উন্নয়নের দৃষ্টিভঙ্গি নিয়ে কাজ করছে বর্তমান সরকার।
অনুষ্ঠানে ত্রিপুরা উপজাতি এলাকা স্ব-শাসিত জেলা পরিষদের মুখ্য কার্যনির্বাহী সদস্য পূর্ণচন্দ্র জমাতিয়া, চেয়ারম্যান জগদীশ দেববর্মাসহ অন্যান্য কার্যনির্বাহী সদস্যরা এবং এমডিসি প্রদ্যুৎ কিশোর মানিক্য দেববর্মাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। অক্সিজেন জেনারেশন প্লান্ট উদ্বোধনের পাশাপাশি এদিন খেরেঙবার কমিউনিটি হেলথ সেন্টারের হলঘরে মুখ্যমন্ত্রী এডিসি'র নবনির্বাচিত কার্যনির্বাহী সদস্যরাসহ, এডিসি এবং স্থানীয় প্রশাসনের আধিকারিকদের নিয়ে এক বৈঠকে মিলিত হন।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

২৭শে মে ২০২১
 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner