অভিযানে খোদ মহকুমা শাসকঃ আগরতলা - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

শনিবার, ১০ জুলাই, ২০২১

অভিযানে খোদ মহকুমা শাসকঃ আগরতলা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


শুক্রবারের পর শনিবারও অভিযানে নামেন সদর মহকুমা শাসক। শনিবার এসডিএম অসীম সাহা অভিযান চালান মঠ চৌমুহনী বাজারসহ বিভিন্ন এলাকায়। জনগণকে সঠিক ভাবে মাস্ক পরিধান এবং সামাজিক দূরত্ব মেনে চলার পরামর্শ দেন।

তিনি জানান, সদর মহকুমার প্রশাসনের তরফে দুটি টিম অভিযানে বেরিয়েছে। একটি টিম করোনা বিধি লঙ্ঘনকারীদের জরিমানা করেছে। অপর টিমে তিনি নিজেই রয়েছেন, সতর্ক করছেন জনগণকে।

শুক্রবার এসডিএম মহারাজগঞ্জ বাজারে অভিযান চালিয়েছিলেন। আর শনিবারই দেখা যায় মহারাজগঞ্জ বাজার, বটতলা বাজারসহ রাজধানীর বিভিন্ন বাজারগুলিতে মানুষের ব্যাপক ভিড়। বহু মানুষ মাস্ক সঠিকভাবে পরিধান করেননি। সামাজিক দূরত্ব বজায় রাখারও কোনো বালাই নেই। শনিবার বেলা বারোটা থেকে কারফিউ চলবে সোমবার সকাল ছয়টা পর্যন্ত। এই খবরে একাংশ মানুষ আরো বেশি সংখ্যায় ভিড় জমান বাজারগুলিতে।
এদিকে ত্রিপুরা মার্চেন্ট এসোসিয়েশনের একটি প্রতিনিধি দলও অভিযানে বের হয়। সংগঠনের রাজ্য সম্পাদক সুজিত রায়ের নেতৃত্বে অভিযানে বের হন তারা। লেইক চৌমুহনী বাজারসহ বিভিন্ন এলাকায় অভিযান চালান তারা। মানুষকে সঠিকভাবে মাস্ক ব্যবহার এবং সামাজিক দূরত্ব বজায় রাখার পরামর্শ দেন। অনেকেই করোনা নিয়ন্ত্রণে চলে এসেছে এমনটা ভেবে করোনা বিধি মানছেন না। তাদের সতর্ক করে শ্রী রায় সঠিকভাবে মাস্ক পরিধান ও সামাজিক দূরত্ব বজায় রাখার, বিনা প্রয়োজনে বাড়ি থেকে বের না হওয়ার পরামর্শ দেন তিনি। আগামী দিনগুলিতেও মহকুমা প্রশাসক এবং মার্চেন্ট এসোসিয়েশনের অভিযান জারি থাকবে বলে জানানো হয়।

আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ
১০ই জুলাই ২০২১
 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner