উইকেন্ড কারফিউ ঘিরে সক্রিয় প্রশাসনঃ আগরতলা - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

শনিবার, ১০ জুলাই, ২০২১

উইকেন্ড কারফিউ ঘিরে সক্রিয় প্রশাসনঃ আগরতলা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


রাজ্যে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে প্রশাসনের পক্ষ থেকে শনিবার বেলা বারোটা থেকে সোমবার সকাল ছয়টা পর্যন্ত জারী করা হয়েছে উইকেন্ড কারফিউ। শুক্রবারই স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে রাজ্যের করোনা পরিস্থিতির ভয়াবহ চিত্র তুলে ধরা হয়েছিল। রাজ্যের প্রতিটি জেলায় পাওয়া গেছে ডেল্টা প্লাস রোগীর সন্ধান। এ সংবাদ জানিয়ে স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে সতর্ক করা হয়েছিল।

এই অবস্থায় কারফিউ-এর মধ্যে প্রশাসন যে কঠোর হবে তা আগেই বোঝা গিয়েছিল। শনিবার বেলা বারোটা বাজতেই দেখা যায় রাজধানীর বিভিন্ন এলাকায় পুলিশ আধিকারিকরা নেমে পড়েন। রাজধানীর বিভিন্ন রাস্তা ঘাট এবং দোকানে অভিযান চালানো হয়। কিছু অসচেতন ব্যবসায়ীকে বারোটার পর দোকান খোলা রাখতে দেখা যায়। পাশাপাশি রাস্তায় যানবাহনও ছিল ব্যাপক।
কিন্তু পুলিশ সক্রিয় হতেই প্রায় আধ ঘণ্টার মধ্যে রাস্তাঘাট সম্পূর্ণ ফাঁকা হয়ে যায়। দোকান বন্ধ করে ফেলেন ব্যবসায়ীরাও। পশ্চিম থানা, পূর্ব থানা, রামনগর ফাঁড়িসহ বিভিন্ন থানার পুলিশরা অভিযানে নামেন। কিছু কিছু ক্ষেত্রে পুলিশ জনগণকে যেমন সতর্ক করেন, তেমনি অনেকের বিরুদ্ধে আইন অনুযায়ী পদক্ষেপও গ্রহণ করতে দেখা যায়‌। সাধারণ সচেতন নাগরিকরা এদিন প্রশাসনের ভূমিকায় সন্তোষ প্রকাশ করেন।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

১০ই জুলাই ২০২১
 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner