রক্তদানের হার বাড়াতে সরকারকেই উদ্যোগ নিতে হবে : মানিক সরকার, ত্রিপুরা - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

রবিবার, ৪ জুলাই, ২০২১

রক্তদানের হার বাড়াতে সরকারকেই উদ্যোগ নিতে হবে : মানিক সরকার, ত্রিপুরা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


রক্তদান শিবির করতে গিয়ে যতই বাধা আসুক বাধাবিঘ্ন উপেক্ষা করেই রক্তদান করতে হবে। আর তা করা হচ্ছেও। বললেন বিরোধী দলনেতা মানিক সরকার।

রবিবার মেলারমাঠের ছাত্র-যুব ভবনের ডিওয়াইএফআই-এর উষা বাজার, নতুননগর ও পটু নগর অঞ্চল কমিটির উদ্যোগে এক রক্তদান শিবির করা হয়। সেখানে বক্তব্য রাখতে গিয়ে তিনি আরো বলেন, নিয়মিত রক্তদান শিবিরে জন্য সরকারকেই উদ্যোগ নিতে হবে। আগে সরকার উদ্যোগ নিতো বলেই সরকারি কর্মচারীরা ছাড়াও পুলিশ, সিআরপিএফ, বিএসএফ, আসাম রাইফেলস এর জওয়ানরা রক্তদান শিবিরের আয়োজন করত। বছরের দু' তিনবার রক্ত দান করতো এরা। এখন তা হচ্ছে না।
তিনি আরো বলেন, কিছুদিন আগে বামপন্থী বিভিন্ন সংগঠনগুলিকে নিয়মিত রক্তদানের আহ্বান জানিয়েছিলেন তিনি। তারপর থেকে প্রতি সপ্তাহে ছাত্র-যুব ভবনে কিংবা সিট্যু'র কার্যালয়ে রক্তদান শিবির হচ্ছে। রাজ্যব্যাপী সন্ত্রাসের অভিযোগ এনে বিরোধী দলনেতা বলেন, যেখানকার সংগঠন সেখানেই রক্তদান করলে ভালো। কিন্তু তা করা যাচ্ছে না। তাই গান্ধীগ্রাম, পটুনগর, নরসিংগড় এই সমস্ত এলাকার লোকেরা এদিন এখানে এসে রক্তদান করেন। যারা বাধা-বিপত্তি উপেক্ষা করে রক্তদানে এগিয়ে আসছেন তাদের প্রত্যেককে ধন্যবাদ জানান বিরোধী দলনেতা।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

৪ঠা জুলাই ২০২১
 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner