প্রধানমন্ত্রী আর রাজ্যবাসীর মধ্যে সেতুর কাজ করব : প্রতিমা ভৌমিক - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

সোমবার, ১৬ আগস্ট, ২০২১

প্রধানমন্ত্রী আর রাজ্যবাসীর মধ্যে সেতুর কাজ করব : প্রতিমা ভৌমিক

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও আপনাদের মধ্যে সেতুর কাজ করব। ত্রিপুরা থেকে একজনকে কেন্দ্রীয় মন্ত্রিসভায় জায়গা দিয়ে রাজ্যবাসীর প্রতি সম্মান জানিয়েছেন প্রধানমন্ত্রী। আমরা তাঁর প্রতি কৃতজ্ঞ‍। কেন্দ্রীয় মন্ত্রী হওয়ার পর রাজ্যে এসে এভাবেই নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করলেন প্রতিমা ভৌমিক।


সোমবার এমবি বিমানবন্দরে উষ্ণ অভিনন্দন জানানো হয় তাকে। ব্যাপক সংখ্যক কর্মীরা বাইক রেলী করে তাকে নিয়ে আসেন। গোটা দিন বিভিন্ন কার্যক্রমে অংশ নেন তিনি।
আনুষ্ঠানিকভাবে শুভেচ্ছা জানানো হয় পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের সাংসদ তথা বর্তমান কেন্দ্রীয় সরকারের সামাজিক ন্যায় ও ক্ষমতায়ন মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী প্রতিমা ভৌমিককে। তিনি বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী উত্তর-পূর্বাঞ্চলের দিকে নজর দিয়েছেন বলেই এখান থেকে দুইজন পূর্ণ এবং 
অন্য তিনজন রাষ্ট্রমন্ত্রী হয়েছেন। সব অংশের লোকেদের প্রধানমন্ত্রী মন্ত্রিসভায় জায়গা দিয়েছেন। ২৭ জন ওবিসি, 12 জন এস সি, আটজন এস টি এবং চারজন সংখ্যালঘু অংশের মন্ত্রী রয়েছেন। মন্ত্রিসভায় মহিলা মন্ত্রী রয়েছেন ১১ জন। যা আগে কখনও ভাবা যায়নি।
মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব এর নেতৃত্বে এবং প্রধানমন্ত্রীর মার্গ দর্শনে ত্রিপুরা একটি মডেল রাজ্যে পরিণত হবে বলে আশা ব্যক্ত করেন তিনি।
মন্ত্রী প্রতিমা ভৌমিকের সঙ্গে ছিলেন প্রদেশ বিজেপি সভাপতি ডা: মানিক সাহা।
এদিন রাজ্যে আসার পর বিমানবন্দরে অবতরণ করে রাজ্যের ভূমিকে নত মস্তকে প্রণাম করেন। তিনি এদিন আশীর্বাদ যাত্রায় অংশ নেন।

আগরতলা থেকে যান ধর্মনগরসহ বিভিন্ন জায়গায়। দলীয় কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে মিলিত হন তিনি। কেন্দ্রীয় মন্ত্রী হলেও তিনি এখনও কারো মেয়ে, কারো বোন। প্রতিমা ভৌমিক সবাইকে আশ্বস্ত করেন আগের মতই সবাই যেকোনো প্রয়োজনে তার সঙ্গে দেখা করতে পারবেন।
প্রতিটি পৃষ্ঠা প্রমুখ থেকে রাজ্য সভাপতি পর্যন্ত সবার প্রচেষ্টাতেই এই সাফল্য বলে জানান প্রতিমা ভৌমিক। এদিন আগরতলার পাশাপাশি ধর্মনগরের বিপুল সংখ্যক কর্মী সর্মথকরা তাদের প্রিয় দিদিকে শুভেচ্ছা জানাতে রাস্তায় বের হয়ে পড়েন।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

১৬ই আগস্ট ২০২১

 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner