শেষ বিদায় ফরওয়ার্ড ব্লকের রাজ্য সম্পাদক শ্যামল রায়কেঃ আগরতলা - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

বুধবার, ১৮ আগস্ট, ২০২১

শেষ বিদায় ফরওয়ার্ড ব্লকের রাজ্য সম্পাদক শ্যামল রায়কেঃ আগরতলা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


পঞ্চভূতে বিলীন হলেন ফরওয়ার্ড ব্লকের রাজ্য সম্পাদক শ্যামল রায়। তাঁর মৃত্যুতে বিরোধী দলনেতা মানিক সরকার, সিপিএমের রাজ্য সম্পাদক মন্ডলী, রাজ্য বামফ্রন্ট কমিটিসহ বিভিন্ন মহল থেকে শোক জ্ঞাপন করা হয়েছে।


৬৬ বছরের শ্যামল রায় মঙ্গলবার সকালে মিলন সংঘ, মধ্যপাড়া এলাকার বাসভবনে মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে গুরুতর অসুস্থ হয়ে সংজ্ঞাহীন হয়ে পড়েন।
এদিনই রাত সোয়া দশটা নাগাদ জিবি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। শ্যামল রায় ছাত্রাবস্থা থেকেই বামপন্থী রাজনীতিতে জড়িত ছিলেন। উমাকান্ত একাডেমী থেকে উচ্চমাধ্যমিক পাশ করার পর যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে রসায়নে স্নাতক হয়ে দলের সর্বক্ষণের কর্মী হন। তিনি অকৃতদার ছিলেন।

বিরোধী দলনেতা মানিক সরকার, সিপিএমের রাজ্য সম্পাদক গৌতম দাস, পবিত্র করসহ অন্যান্য নেতৃত্বরা তার মৃত্যুতে গভীর শোক ও শ্রদ্ধা জ্ঞাপন করেছেন। বিরোধী দলনেতা বলেন, বামপন্থী আন্দোলনকে আরো বেগবান করতে শ্যামল রায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তার মৃত্যু নিঃসন্দেহে বামপন্থী আন্দোলনের জন্য ক্ষতির। তিনি আরো বলেন, ফরওয়ার্ড ব্লক এবং বামফ্রন্টের ঐক্যবদ্ধ সক্রিয় কার্যক্রমই শ্যামল রায়ের শূন্যতা পূরণে সহায়তা করতে পারে। এর মধ্য দিয়ে তার প্রতি যথার্থ শ্রদ্ধা ও সম্মান প্রদর্শন সম্ভব। বুধবার শ্যামল রায়ের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

১৮ই আগস্ট ২০২১

 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner