ন্যাশনাল কোচিং ক্যাম্পে প্রশিক্ষণের জন্য নির্বাচিত হওয়ায় প্রশিক্ষক ও চার জিমন্যাস্টকে মুখ্যমন্ত্রীর সংবর্ধনাঃ ত্রিপুরা - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১

ন্যাশনাল কোচিং ক্যাম্পে প্রশিক্ষণের জন্য নির্বাচিত হওয়ায় প্রশিক্ষক ও চার জিমন্যাস্টকে মুখ্যমন্ত্রীর সংবর্ধনাঃ ত্রিপুরা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


ত্রিপুরার গর্ব অলিম্পিয়াড জিমন্যাস্ট পদ্মশ্রী দীপা কর্মকার সহ রাজ্যের প্রতিভাবান আরো তিনজন জিমন্যাস্ট অস্মিতা পাল, প্রিয়াঙ্কা দাশগুপ্ত এবং প্রতিষ্ঠা সামন্ত একসাথে দিল্লিতে অনুষ্ঠিত ন্যাশনাল কোচিং ক্যাম্পে প্রশিক্ষণের জন্য নির্বাচিত হওয়ায় তাদের সংবর্ধনা প্রদান করেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। সোমবার সচিবালয়ে মুখ্যমন্ত্রীর নিজ অফিস কক্ষে কোচ বিশ্বেশ্বর নন্দী সহ তাদের হাতে পুষ্পস্তবক এবং উত্তরীয় তুলে দিয়ে সংবর্ধনা জ্ঞাপন করেন মুখ্যমন্ত্রী।



সংবর্ধনা জ্ঞাপনের পর মুখ্যমন্ত্রী সাংবাদিকদের জানান, ত্রিপুরার জন্য আজ এক গর্বের দিন। রাজ্য থেকে একসঙ্গে চারজন জিমন্যাস্ট ন্যাশনাল কোচিং ক্যাম্পে প্রশিক্ষণের জন্য নির্বাচিত হয়েছেন। তিনি বলেন, আগামী কিছুদিনের মধ্যে জাপানে অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক চ্যাম্পিয়নশিপের আসর। দিল্লিতে অনুষ্ঠিত এই ন্যাশনাল কোচিং ক্যাম্পে প্রশিক্ষণপ্রাপ্তদের থেকে আন্তর্জাতিক চ্যাম্পিয়নশিপের আসরে অংশ নেওয়ার জন্য বাছাই করা হবে।
ন্যাশনাল কোচিং ক্যাম্পে প্রশিক্ষণের জন্য নির্বাচিত রাজ্যের চারজন প্রতিভাবান জিমন্যাস্ট আগামীদিনে রাজ্যের পাশাপাশি দেশের নামও উজ্জ্বল করবে বলে তিনি আশা ব্যক্ত করেন। মুখ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে কেন্দ্রীয় সরকার গঠনের পর থেকে রাজ্যের খেলাধুলা, পরিকাঠামোসহ রাজ্যের সার্বিক উন্নয়নে কাজ করছে কেন্দ্রীয় সরকার। এদিন মুখ্যমন্ত্রী ত্রিপুরার গর্ব অলিম্পিয়ান দীপা কর্মকারসহ কোচ বিশ্বেশ্বর নন্দীর ক্রীড়াক্ষেত্রে অসামান্য কৃতিত্ব ও সফলতার জন্য তাদের ভূয়সী প্রশংসা করেন।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

৬ই সেপ্টেম্বর ২০২১
 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner