রাজ্য সরকার দিব্যাঙ্গদের পাশে রয়েছে : তথ্য ও সংস্কৃতিমন্ত্রী, ত্রিপুরা - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

রাজ্য সরকার দিব্যাঙ্গদের পাশে রয়েছে : তথ্য ও সংস্কৃতিমন্ত্রী, ত্রিপুরা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


আমাদের সবার উচিত আপনাদের পাশে থাকা এবং আপনাদের মানসিক দিক থেকে শক্তি প্রদান করা। যাতে আপনারা সমাজে নিজেদের সমস্ত অধিকার নিয়ে বেঁচে থাকতে পারেন। রবিবার আগরতলা প্রেসক্লাবে অল ত্রিপুরা ব্লাইন্ড কমিটির ষোড়শতম সম্মেলনের উদ্বোধন করে একথা বলেন তথ্য ও সংস্কৃতিমন্ত্রী সুশান্ত চৌধুরী।

মন্ত্রী শ্রী চৌধুরী স্বজনদের সুন্দর ভবিষ্যত কামনা করে বলেন, আমাদের সরকার আপনাদের পাশে আছে এবং আগামীদিনেও পাশে থাকবে। সুস্থ ও সুষ্ঠুভাবে আপনাদের ভবিষ্যৎ জীবনে এগিয়ে নিয়ে যাওয়াই হলো এই সরকারের লক্ষ্য।
তাই আপনারা নির্দ্বিধায় আপনাদের চাহিদার কথা সরকারকে জানাতে পারেন। সরকার আপনাদের এই চাহিদা পূরণ করার যথাসাধ্য চেষ্টা করবে। অনুষ্ঠানে অল ত্রিপুরা ব্লাইন্ড কমিটির পক্ষ থেকে তথ্যমন্ত্রী শ্রী চৌধুরীর হাতে ২৬ দফা দাবিসনদ তুলে দেওয়া হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী হীরালাল সাহা, নরসিংগড় দৃষ্টিহীন বালক বিদ্যালয়ের অধ্যক্ষা শুক্লা দেবরায়, দৃষ্টিহীন বালিকা বিদ্যালয়ের অধ্যক্ষা কৃষ্ণা রায় গাঙ্গুলী, কমিটির সম্পাদক, সহ-সম্পাদক সুজিত সাহা। অনুষ্ঠানে ভয়েস অব ওয়ার্ল্ড ও ত্রিপুরা ব্লাইন্ড কমিটির পক্ষ থেকে ২০২১ সালে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকে প্রথম বিভাগে উত্তীর্ণ মেধাবী ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা দেওয়া হয়। দুস্থ দিব্যাঙ্গদের বস্ত্র বিতরণ করা হয়।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

১২ই সেপ্টেম্বর ২০২১
 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

test banner