'উৎসর্গ' সামাজিক সংস্থার শিশুদের মুখে হাসি ফুটিয়ে পূজার আনন্দ ভাগ করে নিলো আরশিকথা - আরশি কথা

আরশিকথা ঝলক

Home Top Ad

test banner

Post Top Ad

test banner

বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

'উৎসর্গ' সামাজিক সংস্থার শিশুদের মুখে হাসি ফুটিয়ে পূজার আনন্দ ভাগ করে নিলো আরশিকথা


নানা ক্ষেত্রে ধারাবাহিকতা এবং গুণমান বজায় রেখেই আরশিকথা এগিয়ে চলেছে। প্রতিদিনকার তথ্য-সংবাদ সহ নানা বিনোদনমূলক প্রতিবেদন ও ভিডিও পরিবেশনার মাধ্যমে ইতিমধ্যেই আরশিকথা দেশ-বিদেশের শ্রোতা এবং দর্শকবৃন্দের পছন্দের তালিকায় স্থান করে নিয়েছে।


প্রতি বছরের মতো সামাজিক দায়বদ্ধতাকে প্রাধান্য দিয়ে এবছরও শারদোৎসবকে উপলক্ষ করে আরশিকথা বিশেষ সামাজিক কর্মসূচী গ্রহণ করে।এবছর মহালয়ার দিনে (৬ অক্টোবর) রাজধানীর মঠচৌমুহনী এলাকার স্বামী ধনঞ্জয় দাস কাঠিয়াবাবা মিশন স্কুলের দাতব্য চিকিৎসালয়ে বিনামূল্যে প্রয়োজনীয় ঔষধ দান করার মধ্য দিয়ে সামাজিক কর্মসূচীর শুভারম্ভ হয়। এদিন আরশিকথা'র তরফে সংস্থার সম্পাদক সুজিত রায় এর হাতে এই ঔষধ তুলে দেন আরশিকথা পরিবারের অন্যতম দুই সদস্য সঞ্জীব রায় চৌধুরী এবং মৌসুমী কর।


দ্বিতীয় পর্যায়ে শুভ সপ্তমীর দিন ( ১২ অক্টোবর ) উৎসর্গ সামাজিক সংস্থার ছেলেমেয়েদেরকে নতুন জামা এবং খাদ্য সামগ্রী উপহার দেওয়া হয়। এদিন দুই ভাগে বিভক্ত হয়ে আরশিকথা গ্লোবাল ফোরামের সদস্যগণ সুশৃঙ্খলভাবে দুটি অনুষ্ঠানকেই সুন্দরভাবে পরিচালনা করেন। এই দুটি অনুষ্ঠানে পৃথকভাবে পৌরোহিত্য করেন আগরতলা প্রেস ক্লাবের সভাপতি তথা স্যন্দন পত্রিকার সম্পাদক সুবল কুমার দে এবং আগরতলা প্রেস ক্লাবের সম্পাদক প্রণব সরকার। সম্মানিত দুই অতিথিই আরশিকথা'র এই পদক্ষেপের ভূয়সী প্রশংসা করেন।


আরশিকথা'র পক্ষ থেকে শ্রী দে এবং শ্রী সরকারকে শারদোৎসবের বিশেষ স্মারক উপহারের মাধ্যমে শুভেচ্ছা প্রদান করা হয়।












এদিন আরশিকথা'র তরফে উক্ত ছেলেমেয়েদের জন্য আগরতলা প্রেস ক্লাব ক্যান্টিনে মধ্যাহ্ন ভোজেরও আয়োজন করা হয়েছিলো। প্রসঙ্গত, এই গোটা সামাজিক কর্মসূচীর আর্থিক দায়ভার আরশিকথা পরিবারের রাজ্য,বহিরাজ্য সহ দেশবিদেশের গুণীজনেরা স্বইচ্ছায় সবাই মিলে বহন করেছেন।এই কর্মসূচীতে বিশেষ ভূমিকায় ছিলো আরশিকথা গ্লোবাল ফোরাম।

সপ্তমীর কর্মসূচীতে উপস্থিত ছিলেন আরশিকথা গ্লোবাল ফোরামের দুই উপদেষ্টা ডঃ আশিস কুমার বৈদ্য ও ডঃ দেবব্রত দেবরায় সহ আরশিকথা নিউজ বিভাগের সহকারী বার্তা সম্পাদক তন্ময় বণিক, প্রধান চিত্র সাংবাদিক সুমিত কুমার সিংহ, গ্লোবাল ফোরাম পরিচালক সুস্মিতা ধর,বিনোদন বিভাগের সম্পাদক শ্যামল কান্তি দে এবং সহ-সম্পাদকদ্বয় সসীম আচার্য ও মৃণাল কান্তি পণ্ডিত, সাহিত্য বিভাগের সম্পাদক মৌসুমী কর,বিভাগীয় পরিচালক চন্দ্রা মজুমদার ও সুজাতা সোম, অফিস ব্যাবস্থাপক সুস্মিতা দেবনাথ।এছাড়া বিশেষ সহায়ক হিসেবে উপস্থিত ছিলেন আরশিকথা পরিবারের অন্যতম শুভাকাঙ্ক্ষী তথা উদ্যোগপতি সঞ্জীব রায় চৌধুরী, কর্পোরেট ব্যক্তিত্ব রাজা নাগ এবং ত্রিপুরা রাজ্যের বিশিষ্ট সঙ্গীত গুরু রাজীব চ্যাটার্জি। এদিন অসুস্থতার কারণে আরশিকথা গ্লোবাল ফোরামের আর এক পরিচালক টিঙ্কু রঞ্জন দাস অনুপস্থিত থাকলেও ফোনের মাধ্যমে যাবতীয় খোঁজ খবর নিয়েছেন।

সুশৃঙ্খল এবং সুন্দরভাবে গোটা কর্মসূচী পালন হওয়ায় উপস্থিত সবাইকে পাশাপাশি যারা এই শুভকাজে স্বইচ্ছায়  সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন ও পাশে থেকেছেন তাদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আরশিকথা পরিবারের প্রধান পরিচালক তথা প্রতিষ্ঠাতা সম্পাদক শান্তনু শর্মা।


বিজ্ঞাপন



আরশিকথা হাইলাইটস

১৩ই অক্টোবর ২০২১    

 

1 টি মন্তব্য:

  1. আরশি কথা নানাভাবে বিভিন্ন আঙ্গিকে স্বতঃ প্রণোদনায় তার ধারাবাহিকতা অব্যাহত রেখে চলেছে। সেই ধারাবাহিকতায় পূজোর দিনগুলোতে দুঃস্থ অসহায়দের পাশে এগিয়ে এসেছে। খুব ভালো লাগলো এই উদ্যোগ। এমনি করেই "আরশি কথা" সকলের পরিবার হয়ে উঠুক। আগামী দিনে এর পরিসেবা বৃহৎ পরিসরে এগিয়ে যাবে -- এ আমার প্রত্যয়ী বিশ্বাস। পরিবারের সকলের প্রতি রইলো আমার শারদীয়ার শুভেচ্ছা।

    উত্তরমুছুন

Post Bottom Ad

test banner