রাজপথ কাঁপিয়ে মনোনয়নপত্র জমা দিলেন বিজেপি প্রার্থীরা: আগরতলা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


আগরতলা শহরে মনোনয়নপত্র জমা দিলেন বিজেপি প্রার্থীরা। বিভিন্ন ওয়ার্ড থেকে প্রার্থীরা মিছিল করে আসেন নেতাজি সুভাষ বিদ্যানিকেতন মাঠে। সেখান থেকে প্রায় সমস্ত ওয়ার্ডের প্রার্থীরা মিছিল করে এগিয়ে যায় সদর মহকুমা শাসকের কার্যালয়ের দিকে। সেখানে রিটার্নিং অফিসার সদর মহকুমা শাসক অসীম সাহার কাছে মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা।

১৬ নং ওয়ার্ড এলাকা থেকে প্রার্থী দীপক মজুমদারের মিছিলটি ছিল চোখে পড়ার মতো। মিছিলে জেলা ও মন্ডল স্তরের নেতৃত্বরা অংশ নেন। ঢাকঢোল বাজিয়ে এগিয়ে যায় সুসজ্জিত মিছিল। শ্রী মজুমদার আগেও আগরতলা পৌর পরিষদের নির্বাচিত সদস্য ও চেয়ারম্যান ছিলেন।
মনোনয়নপত্র জমা দেওয়ার আগে এদিন শ্রী মজুমদার বলেন, বামেদের আমলের ২৫ বছর মানুষ ঠিকভাবে নাগরিক পরিষেবা পায়নি। নির্বাচনে জয়ী হওয়ার পর বিজেপি পুরনিগম গঠনের পর নাগরিক পরিষেবার ওপর গুরুত্ব দেবে। স্মার্ট সিটি প্রকল্পে শহরের উন্নয়নমূলক কাজ গুণগত মান বজায় রেখে হবে। জয়ের ব্যাপারে শতভাগ নিশ্চিত তিনি।
এদিকে বিজেপি'র আরেক হেভিওয়েট প্রার্থী ড: অলক ভট্টাচার্যী ঐদিন মনোনয়নপত্র জমা দিয়েছেন। দলীয় কর্মী সমর্থকদের বিরাট মিছিল নিয়ে আসেন তিনিও।



জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী ড: ভট্টাচার্যী বলেন, নির্বাচনে জয়ী হওয়ার পর স্বচ্ছতা বজায় রেখে আগরতলা শহরের উন্নয়নে এবং নাগরিকদের উপযুক্ত পরিষেবা প্রদানের জন্য কাজ করা হবে। প্রসঙ্গত, সোমবার রামনগর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত সাতটি ওয়ার্ডের প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছিলেন।



মঙ্গলবার উন্যান্য ওয়ার্ডের প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন। প্রতিটি ওয়ার্ড থেকেই মিছিল ঘিরে দলীয় কর্মী সমর্থকদের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। বিশেষ করে মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। বুধবার থেকে বিজেপি'র প্রচারে তেজীভাব আসছে বলে জানা যায়। ইতিমধ্যে বিভিন্ন ওয়ার্ডে পৌঁছে গেছে দলীয় প্রচার সজ্জা। তবে প্রার্থীদের কয়েকজন বাড়ি বাড়ি প্রচারে বেরিয়ে পড়েছেন ইতিমধ্যেই। জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী বিজেপি প্রার্থীদের সঙ্গে এদিন মনোনয়নপত্র জমা দেওয়ার মিছিলে ছিলেন দলের প্রদেশ সভাপতি মানিক সাহা, কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিক, বিধায়ক মিমি মজুমদার, প্রদেশ বিজেপি'র সাধারণ সম্পাদিকা পাপিয়া দত্তসহ অন্যান্য নেতৃত্ব। দেখা যায় বিভিন্ন বিধানসভা কেন্দ্র থেকে প্রার্থী মিছিল করে আসেন বাধারঘাট, বড়দোয়ালি, বনমালীপুরসহ বিভিন্ন এলাকা থেকে সুসজ্জিত মিছিল আসে। প্রদেশ সভাপতি ডা: মানিক সাহা ভারতীয় জনতা পার্টির নেতৃত্বে মজবুত পুর ও নগর প্রশাসন গড়তে ভোটাররা প্রতিটি ওয়ার্ডে বিজেপি প্রার্থীদের বিপুল ভোটে জয়ী করবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ
২রা নভেম্বর ২০২১
 

Post a Comment

নবীনতর পূর্বতন