Type Here to Get Search Results !

ঐক্যবদ্ধভাবে আন্দোলন গড়ে তোলার আহ্বান বিরোধী দলনেতার ঃ ত্রিপুরা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


শ্রমজীবী মানুষকে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার আহ্বান জানালেন প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিরোধী দলনেতা মানিক সরকার। তিনি বিগত দিনে কয়েকটি আন্দোলনে সাফল্যের চিত্র তুলে ধরে বর্তমান পরিস্থিতিতে সবাইকে আন্দোলন গড়ে তোলার পরামর্শ দেন। তিনি বলেন, দিল্লিতে মিছিল বা আন্দোলনকে সমর্থন জানিয়ে এখানে মিছিল করলে হবে না। প্রতিটি পাড়ায় পাড়ায় মানুষকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলতে হবে। আর এই কাজে এগিয়ে আসতে হবে বামপন্থীদেরকেই।


রবিবার ত্রিপুরা মোটর শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় সম্মেলন হয় টাউন হলে। সেখানে বক্তব্য রাখতে গিয়ে তিনি সম্প্রতি পুর ও নগর সংস্থার ভোটের কথাও তুলে ধরেন। তিনি বলেন, যেভাবে ভোট হয়েছে তা শাসকদের দুর্বলতার প্রমাণ।মানুষ ভোটের বাক্সে তার ক্ষোভের প্রতিফলন ঘটাতে পারেন নি। তাই তাদেরকে নিয়ে আন্দোলনে নামার জন্য বলেন তিনি। মোটর শ্রমিক ইউনিয়নের সম্পাদকীয় প্রতিবেদনের প্রশংসা করেন।
রাজ্যে আইনশৃঙ্খলা পরিস্থিতির ব্যাপক অবনতির অভিযোগ এনে তিনি বলেন, কোথাও না কোথাও খুন,ধর্ষণ, হামলার মতো ঘটনা ঘটছে। মানুষ বিচার পাচ্ছেন না।বিরোধী দলনেতা বলেন, এক প্রতিকূল পরিস্থিতির মধ্যেই সম্মেলন করতে হয়েছে মোটর শ্রমিকদের। এখন তিনি ঘুরে দাঁড়ানোর পরামর্শ দেন।

সম্মেলনে মানিক দে, অমল চক্রবর্তীসহ অন্যান্য নেতৃত্বরা উপস্থিত ছিলেন।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

৫ই ডিসেম্বর ২০২১
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.