Type Here to Get Search Results !

গোমতী জেলায় বিশেষ কোভিড-১৯ টিকাকরণ অভিযান পরিদর্শনে মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


তিনদিনব্যাপী কোভিড-১৯ টিকাকরণ বিশেষ অভিযানের অঙ্গ হিসেবে বৃহস্পতিবার গোমতী জেলার বিভিন্ন টিকাকরণ কেন্দ্র পরিদর্শন করেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। এই কেন্দ্রগুলি পরিদর্শনকালে মুখ্যমন্ত্রী বলেন, ১৯-২১ জানুয়ারি, ২০২২ পর্যন্ত এই বিশেষ টিকাকরণ কর্মসূচির মাধ্যমে ১৫-১৮ বছরের ছেলেমেয়েদের দ্রুততার সঙ্গে টিকাকরণের আওতায় নিয়ে আসা হবে। বিভিন্ন বিদ্যালয়ে আয়োজিত টিকাকরণ কর্মসূচির পাশাপাশি স্বাস্থ্যকেন্দ্রগুলিতেও যে টিকাকরণ হচ্ছে তাতে সংশ্লিষ্ট বয়সের ছেলেমেয়েদের টিকাকরণ করানোর লক্ষ্যে অভিভাবকদের প্রতি আহ্বান জানান মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রী বৃহস্পতিবার গোমতী জেলার তিনটি টিকাকরণ কেন্দ্র পরিদর্শন করেন। এগুলি হলো যথাক্রমে ভগিনী নিবেদিতা বালিকা উচ্চমাধ্যমিক বিদ্যালয়, কিরটি বিক্রম ইনস্টিটিউট ও মাতাবাড়ি উচ্চমাধ্যমিক বিদ্যালয়। উল্লেখ্য, কোভিড টিকাকরণের তিনদিনব্যাপী বিশেষ কর্মসূচির সহায়তায় মাতাবাড়ি বালিকা উচ্চমাধ্যমিক বিদ্যালয়ের ১৫-১৮ বছরের সমস্ত ছাত্রছাত্রীর টিকাকরণ সম্পন্ন হয়ে গেছে।
কোভিড টিকাকরণ কেন্দ্র পরিদর্শনের সময় মুখ্যমন্ত্রী বিভিন্ন শ্রেণীর ছাত্রছাত্রীদের সঙ্গে মতবিনিময় করেন। জাতীয় শিক্ষানীতির সংশোধনী, পঠন পাঠন, শিক্ষামূলক বিভিন্ন বিষয়ের পাশাপাশি প্রবহমান ঘটনাবলি সম্পর্কে মতবিনিময় করেন। এদিন বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাদের সঙ্গেও কথা বলেন মুখ্যমন্ত্রী। এই বয়সসীমার ছাত্রছাত্রীদের জন্য কোভিড টিকার ব্যবস্থা করার জন্য প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানান ছাত্রছাত্রীরা। এরপর মুখ্যমন্ত্রী ত্রিপুরেশ্বরী মন্দির দর্শন করেন। কোভিড টিকাকরণ কর্মসূচি পরিদর্শনকালে মুখ্যমন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন পর্যটনমন্ত্রী প্রণজিৎ সিংহরায়, বিধায়ক বিপ্লব কুমার ঘোষ, বিদ্যালয় শিক্ষা দপ্তরের অধিকর্তা চান্দনি চন্দ্রন, গোমতী জেলার জেলাশাসক আর এইচ কুমার প্রমুখ।


আরশিকথা ত্রিপুরা সংবাদ

২০শে জানুয়ারি ২০২২
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.