Type Here to Get Search Results !

মাস্ক সচেতনতায় খোদ মেয়রঃ আগরতলা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


মাস্ক নিয়ে মানুষের মধ্যে সচেতনতামূলক অভিযানে খোদ আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার। এমনিতেই পশ্চিম জেলার মধ্যে পজিটিভিটির রেট সবচাইতে বেশি। পশ্চিম জেলার মধ্যে আবার আগরতলা পুর নিগমের এলাকায় পজিটিভিটির হার বেশি। তাই শুক্রবার পুর নিগমের বিভিন্ন ওয়ার্ডে সচেতনতামূলক অভিযান এবং জনসাধারণের মধ্যে মাস্ক বিতরণ করা হয়। এদিন মেয়র তার নিজের এলাকা ১৬ নং ওয়ার্ডে মাস্ক বিতরণ করেন। এবং মানুষকে কোভিড সম্পর্কে সচেতন করেন।



মেয়র জানান, তিন দিনব্যাপী পুরনিগমের বিভিন্ন এলাকায় এ ধরনের অভিযান চলবে। তবে এখন আগের তুলনায় বেশি সংখ্যক মানুষ মাস্ক ব্যবহার করছেন বলে জানান তিনি। এদিকে পুরনিগমের ২১ নং ওয়ার্ড এলাকাতেও এদিন ওয়ার্ড কতৃপক্ষের উদ্যোগে মাস্ক বিতরণ করা হয়েছে।
উক্ত কর্মসূচিতে ছিলেন কাউন্সিলর হিমানী দেববর্মা,বিজেপি মহিলা মোর্চা সভানেত্রী ঝর্না দেববর্মাসহ অন্যান্য কার্যকর্তারা। মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী বলেন, করোনার সংক্রমণ ঠেকাতে এ ধরনের উদ্যোগ নেওয়া হয়েছে। করোনা মোকাবেলায় গৃহীত পদক্ষেপের জন্য তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবকে ধন্যবাদ জানান। তিনি আহ্বান জানান সবাই যেন সঠিক ভাবে মাস্ক পরিধান করেন। এদিকে দায়িত্ব নেওয়ার পর থেকেই বেশ তৎপরতার সঙ্গে কাজ করে চলেছেন ১৮ নং ওয়ার্ডের কাউন্সিলর অভিষেক দত্ত। এদিন এই ওয়ার্ডের অন্তর্গত দুর্গা চৌমুহনী বাজার এলাকায় মাস্ক বিতরণ করা হয়। অভিষেক বলেন, তাকে দায়িত্ব দেওয়া হয়েছে মানুষকে সচেতন করার, মানুষের জন্য কাজ করার। আর তিনি তাই করছেন বলে দাবি করেন। এই কর্মসূচিতে কাউন্সিলর ছাড়াও স্থানীয় বিজেপির কার্যকর্তারা উপস্থিত ছিলেন। এদিন আরো কিছু ওয়ার্ড এলাকায় এ ধরনের অনুষ্ঠান হয়েছে বলে জানা গেছে।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সুমিত কুমার সিংহ

২১শে জানুয়ারি ২০২২
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.