Type Here to Get Search Results !

'লড়াইয়ের ময়দানেই বিজেপি নেতাদের সঙ্গে দেখা হবে'- দিল্লি যাওয়ার আগে সুদীপ রায় বর্মনঃ আগরতলা

নিজস্ব প্রতিনিধি,আগরতলা,আরশিকথাঃ


শেষ পর্যন্ত বিধায়ক পদ থেকে পদত্যাগ করলেন সুদীপ রায় বর্মন এবং আশীষ কুমার সাহা। একই সঙ্গে বিজেপি'র সদস্য পদ থেকেও ইস্তফা দেন তারা।

সোমবার বিধানসভা ভবনে গিয়ে অধ্যক্ষ রতন চক্রবর্তীর কাছে পদত্যাগপত্র পেশ করেন দুই বিধায়ক। এদিনই দুজন দিল্লি চলে যান। ১২ ফেব্রুয়ারি তাদের রাজ্যে ফেরার কথা। তখনই পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানান শ্রী রায় বর্মন। তবে দিল্লি থেকে ফিরেই যে কঠিন লড়াই, সংগ্রাম শুরু হবে তা তার কথাতেই স্পষ্ট।
তিনি বলেন, মানুষকে নিয়ে, মানুষের সাথে লড়াইয়ে তাদের সঙ্গে দেখা হবে। তাদের বলতে বিজেপিকে বুঝিয়েছেন তিনি। মানুষ যে আশা-আকাঙ্ক্ষা নিয়ে সরকার পরিবর্তন করেছিলেন তা তো পূরণ হয়নি উল্টো দিনদিন রাজ্যের পরিস্থিতি খারাপ হচ্ছে। এই সরকার সম্পূর্ণ ব্যর্থ তাই তারা দল ছেড়েছেন বলে জানান সুদীপবাবু। তিনি আরো বলেন এই সরকারের আমলে সংবাদ মাধ্যমের স্বাধীনতা নেই। খবরের শিরোনাম কি হবে, কোন ছবি যাবে, কোন ছবি যাবে না এসব ঠিক করে দিচ্ছেন বাইরে থেকে আসা একজন লোক। মানুষকে মুক্তির স্বাদ দিতে নতুন করে লড়াই আন্দোলন শুরু হবে বলে জানিয়েছেন সুদীপ ও আশীষ। এদিন অধ্যক্ষের কাছে পদত্যাগপত্র পেশ করার পরপরই এরা দিল্লির উদ্দেশ্যে রওয়ানা হন। তাদের সঙ্গে বিজেপির দুই বিধায়ক দিবাচন্দ্র রাঙ্খল এবং বুধু মোহন ত্রিপুরা দিল্লি গেছেন বলে জানা গেছে।


আরশিকথা ত্রিপুরা সংবাদ


ছবিঃ সংগৃহীত

৭ই ফেব্রুয়ারি ২০২২
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.